আইপিএল ২০২২

কোহলির তিন গোল্ডেন ডাক

ফারজানা ববি প্রকাশিত: মে ৮, ২০২২, ০৭:৪২ পিএম
ছবি সংগৃহীত

ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি এ সময়ের অন্যতম স🍨েরা ব্যাটার। কিন্তু এই ব্যাটারের ব্যাট হাসছে না দীর্ঘ সময়। আইপিএলেও ব্যর্থতার গ্লানি বয়ে বেড়াচ্ছেন। এবারের আসরে তিন ম্যাচে শূন্য রানে ফিরতে হয় এই ব্যাটিং জিনিয়াসকে।

রোববার (৮ মে) মুম্বাইয়ের ওয়াংখেড়🎶ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মুখোমুখি হয়েছে রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু। টসে জিতে বেঙ্গালুরু প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ওপেনিংয়ে নেমে কোহলি প্রথম বলেই কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ তুলেꦕ বিদায় হন শূন্য রানে।

এই নিয়ে এবারের টুর্নামেন্টে তিনবার ‍‍`গোল্ডেন ডাক‍‍` মারলেন কোহলি। প্রথম দুটি ছিল ট🥀াಞনা দুই ম্যাচে। লখনৌ সুপার জায়ান্টসের পর সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষেও খালি হাতে ফেরেন তিনি। পরপর দুই ম্যাচে শূন্য রান কোহলির ১৫ বছরের আইপিএল ক্যারিয়ারে আগে কখনোই ছিল না।

আইপিএলের এবারের আসরে প্রথম ৯ ম্যাচে কোহলির রান ছিল মাত্র ১২৮। ১০ম ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ৫৮ রানের ইনিংস খেলেন তিনি। চেন্নাইﷺ সুপার কিংসের বিপক্ষে পরের ম্যাচে করেন ৩০ রান। এবার আবারও ব্যর্থ। কোহলি আন্তর্জাতিক ক্যারিয়ারেও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছেন না।

তাই তো অনেকে তাকে ক্রিকেট থেকে সাময়িক বিরতির পরামর্শ দিয়ে আসছেন। কিন্তু নাছোড়বান্দা কোহলির ফর্ম দিন দিন নিচের 🐓দিকেই নেমে আসছে।  

আরও সংবাদ