আইপিএলে আবারও করোনার হানা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ৮, ২০২২, ০৬:১৮ পিএম
ফাইল ছবি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। দিল্লি ক্যাপিট্যালস শিবিরে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার তাদের স্কোয়াডের এক নেট বোলার করোনায় আক্রান্ত হয়েছেন। যার ফলে সেই বোলারের সঙ্গে র🍒ুম শেয়ার করা আরেক বোলারকেও আইসোলেশনে রাখা হয়েছে।  

আইপিএলের করোনা প্রটোকলের নিয়ম অনুযায়ী, সেই নেট বোলারের করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় দিল্লি ক্যাপিট্যালসের খেলোয়াড়, কোচিং স্টাফদের আজ রোববার (৮ মে) সജকালে পুনরায় পিসিআর টেস্ট করানো হয়েছে এবং তাদেরকে নিজ নিজ রুমে অবস্থান করতে বলেছে কর্তৃপক্ষ।

রাতে মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে রিশভ পান্থের নেতৃত্বাধীন দিল্লি। তবে আইপ💧িএল আয়োজক কমিটি এই ম্যাচের সূচিতে কোনো পরিবর্তন আসবে কিনা সে বিষয়ে এখনও কোনো𒅌 মন্তব্য করেননি।

তবে চেন্নাই-দিไল্লি ম্যাচটꦐি পিছিয়ে যাওয়ার সম্ভাবনা নেই। কারণ প্রথম দফায় দিল্লির স্কোয়াডে করোনা ধরা পড়ার পরও বেশ কয়েক রাউন্ড পিসিআর টেস্টের পর মাঠে নামতে দেওয়া হয়।

তবে ভ্রমণজনিত জটিলতা এড়াতে দিল্লির দুইটি ম্যাচের ভেন্যু পুনে থেকে মুম্বাইয়ে সরিয়ে নেওয়া হয়। এবার দিল্লির ম্যাচ হবে মুম্বাইয়ে♔ই, ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। তাই ভ্রমণজনিত জটিলতার সম্ভাবনা কম। যে কারণে পূর্ব নির্ধারিত সময়েই হতে পারে ম্যাচটি।