কনসার্টে ৩৫টি গান গাইবেন এ আর রহমান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০৮:৩৫ পিএম
ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ শিরোনামে কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বহুল কাঙ্ক্ষিত এই কনসার্টে ৩ ঘণ্টা পারফর্ম করে ৩৫টি গ🃏ান গাইবেন উপমহাদেশের বিখ্꧋যাত সংগীতজ্ঞ এ.আর. রহমান।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া এꦡই কনসার্ট উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা 🎃রুমানা মালিক মুনমুন। সোমবার (২৮ মার্চ) বিকেলে বিষয়গুলো নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক। 

ইসমাইল হায়দার মল্লিক বলেন, “এ. আর. রহমান হলো মূল আকর্ষণ। শুধু এ🌠. আর. রহমানের অধ্যায়ে সম্ভবত ৩ ঘণ্টার একটা অনুষ্ঠান হবে। উনি ৩৫টির মতো গান গাইবেন।’

ꩲবিসিবির এই পরিচালক আরও জানান, ‘‘এ ছাড়া আমাদের দেশি শিল্পী  মমতাজ আছেন। জাতীয় সঙ্গীতও গাওয়া হবে। পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকেলে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আছে। আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ. আর. রহমানের কনসার্ট। বিকেল ৫টা থেকে শুরু হবে এই কনসার্ট। এ সময় বঙ্গবন্ধুক🗹ে নিয়ে দুটি গান গাইবেন বিখ্যাত এই শিল্পী। একটি বাংলায় আর অন্যটি হিন্দিতে।

এ. আর. রহমান ইতোম🎀ধ্যে ঢাকায় পৌঁছেছেন। রোববার রাতে ২৪০ জনের বহর নিয়ে তিনি ঢাকায় আস꧂েন।

আরও সংবাদ