এ আর রহমানের কনসার্ট দেখা যাবে ১ হাজার টাকায়

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০৪:০১ পিএম
ছবি সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার মাস উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’- শিরোনামে কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিব🍒ি)। আগামীকাল মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত মনোঙ্গ এই কনসার্টে ভারতীয় সঙ্গীত শিল্পী ও সুরকার এ আর রহমান পারফর্ম করবেন। 

এই কনসার্টের আয়োজক বিসিবি এরই মধ্যে টিকিটের মূল্য প্রকাশ করেছে। তিন ক্যাটাগরিতে বিক্রি করা হবে ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালকের কনসার্টের টিকিট। ক্যাটাগরি তিনটি হচ্ছওে যথাক্রমে- প্লাটিনাম, গোল্ড ও ক্লাব হাউজ নামে। 

স্টেজের সামনꦛে, মাঠে বসেই যারা কনসার্ট উপভোগ করতে পারবেন, তারা হচ্ছেন প্লাটিনাম। এই ক্যাটাগরির টিকিট কিনতে খরচ করতে হবে ১০ হাজার টাকা। গোল্ড ক্যাটাগরির টিকিট বিক্রি হবে ৫ হাজার টাকা করে। মাঠে বসে গান শোনার জন্য এই ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে। আর ক্লাব হাউজ তথা গ্যালারিতে বসে যারা গান উপভোগ করবেন, তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা করে।

সোমবার (২৮ মার্চ) সকাল ১০টা থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে। বিক্রি করা হবে আগামীকাল সকাল ১০টা থেকে টিকিট বিক্রি হবে বিকাল ৫টা পর্যন্ত। বিসিবি আয়োজিত কনসার্টটি💃💮তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। একইসঙ্গে ১৪-১৫ হাজার দর্শক মাঠে বসে উপভোগ করতে পারবেন।

এদিকে জানা গেছে, অস্কারজয়ী এই সংগীতশিল্পী আজ ঢাকায় এসেছে🅺ন। বাংলাদেশে এসে তিনি উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে। দুইদিন থাকবেন সেখানেই। কনসার্টের জন্য তার সঙ্গে প্রায় দুইশতাধিক সঙ্গী নিয়ে এসেছেন। আজ মিরপুর স্টেডিয়ামে রিহার্সেল করবেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। আর কাল মঞ🧜্চে দর্শকদের সামনে গান পরিবেশন করবেন তিনি।

উল্লেখ্য, এই কনসার্ট ২০২০ সালে আয়োজন করার কথা ছিল। কিন্তু কোভিড সংক্রমণ পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় এবার সেই কনসার্ট আয়োজন করতে যাচ্ছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নি꧂য়ন্ত্রক সংস্থাটি।