কেন ব্যালন ডি‍‍`অর জিতছেন না নেইমার, জানালেন হেরেরা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০৯:৫১ পিএম

বর্তমান যুগের সেরা খেলোয়াড়দের মধ্যে একজন ব্রাজিলিয়ান স্টার নেইমার জুনিয়র। বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হয়েও এখনও ব্যালন ডি'অর জেতা হয়নি নেইমারের। এবার নেইমারের ব্যালন ডি'অর না জয়ের কারণ জানিয়েছেন পিএসজি সতীর্থ আন্দ্রে হেরেইরা। 

এমনকি পিএসজিতে যাওয়ার পর ব্যালন ডি'অর জয়ের তালিকায় সেরা তিনেও ছিলেন না নেইমার। অবশ্য ২০১৫ সালে বার্সায় থাকাকালীন সময়ে তৃতীয় হয়েছিলেন তিনি। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো ডেপোর্টিভোতে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজির মিডফღিল্ডার হেরেইরা বলেন, "মেসি ও রোনালদোর প্রভাবের কারণেই এমনটা হয়েছে। যদিও মদ্রিচ ছাড়া তাদ🧸ের আর কেউ টেক্কা দিতে পারেনি।"

হেরেইরা আরও বলেন, "এই ব্যাপারটা সত্যিই প্রশংসনীয়। মেসি ও রোনালদো দুই জনই অনেকগুলো চ্যাম্পিয়ন্সলীগ জিতেছেন। এজন্য তাদের দখলে অনেকগুলো ব্যালন ডি'অর জিতেছেন।" 

পিএসজিতে আসার পর বেশীরভাগ সময় বেঞ্চেই কাটিয়েছেন নেইমার। ইনজুরি থেকে সুস্থ হয়ে আবারও ইনজুরিতে পড়েন তিনি। সর্বশেষ পড়া ইনজুরি🅘 থেকে ফিরতে আরও ৬ থেকে ৮ সপ্তাহ সময় লাগবে নেইমারের। ব্রাজিলিয়🌸ান এই স্টারকে ছাড়াই লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতেও পৌঁছেছে পচেত্তিনোর দল। 

আরও সংবাদ