মাশরাফি, রিয়াদকে দলে পেয়ে রোমাঞ্চিত তামিম 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০৮:৫৬ পিএম

ꦕবিশ্ব ক্রিকেটে বাংলাদেশ যে একটা বড় দল, তার জানান দিতে তামিম, মাশরাফি ও রিয়াদের বীরত্বের কথা সবারই জানা। এক সঙ্গে অনেক ম্যাচই খেলেছেন তারা। তবে, দল থেকে মাশরাফির বাদ পড়ার কারণে এই ত্রয়ীকে মাঠে দেখা যাচ্ছিল না। এবার বিপিএলের সুবাধে তিন জনকেই দেখা যাবে একই ডাগ আউটে। এ কারণে বেশ রোমাঞ্চিত টাইগার ওপেনার তামিম ইকবাল, আজ বিপিএলের ড্রাফট শেষে এমন কথাই বলেন তিনি।

রোমাঞ্চিত তামিম চান টুর্নামেন্টে ভালো করতে। তামিম বলেন, “আমি, রিয়াদ ভাই, মাশরাফি ভাই- এক দলে খেলব, ব্যাপারটা খুবই রোমাঞ্চকর আমার কাছে। আমি নিশ্চি🔴ত দর্শকদের জন্যও এটি বড় জিনিস হবে। তবে দিনশেষে আমরা টুর্নামেন্টে ভালো করতে চাই।”

আজকের 𒆙ড্রাফট নিয়ে বেশ সন্তুষ্ট তামিম। এই ড্যাশিং ওপেনার বলেন, “ড্রাফট যেভাবে হ♊য়েছে তা নিয়ে আমরা খুশি, সন্তুষ্ট। একটা ব্যাপার মনে রাখতে হবে যে, ড্রাফটের আগে হাতে খুবই কম সময় পেয়েছি। আমার কাছে মনে হয় ড্রাফট থেকে সেরা বিদেশি ক্রিকেটারদেরই নেওয়া হয়েছে।”

মাশরাফি, মাহমুদউল্লাহ ও রিয়াদ এই ত্রয়ীর ইচ্ছা ক্রিকেটকে উপভোগ করা। তামিম বলেন, “এরকম তো আশা করা যায় না। সাধারণত হয় কি আমরা 𝓀তিনজন, তিন দলে থাকি। বাট ভাগ্যক্রমে আমরা এমনটা করে পেরেছি। আসলে ক্রিকেটে জয়-পরাজয় মুখ্য নয়, ক্রিকেট উপভোগ করাটাও গুরুত্বপূর্ণ জিনিস। যদি উপভোগ ব্যাপারটা না থাকে বিশ্বের যেকোনো ক্রিকেটারকে জিজ্ঞাসা করবেন ওরা আর খেলতে চাইবে না। ক্রিকেট উপভোগ করাটা অনেক গুরুত্বপূর্ণ। আর আ꧃মরা তিনজন একসাথে থাকলে এমনিই উপভোগ্য হয়।”

বিপিএলে ঢাকা স্টার্সের দল

মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা, নাজিবউল্লাহ জাদরান, কায়েস আহমেদ, ♔তামিম ইকবাল খান, রুবেল হোসেন, মাশরাফি বি🔜ন মর্তুজা, শুভাগত হোম, মোহাম্মদ শেহজাদ, ফজলে হক ফারুকি, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শামসুর রহমান শুভ, ইমরানুজ্জামান, এবাদত হোসেন ও শফিউল ইসলাম।  

আরও সংবাদ