এশিয়ান লায়ন্সে খেলবেন আফ্রিদি, শোয়েবরা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৫:৪০ পিএম

বিশ্ব ক্রিকেটের কিংবদন্তিদের নিয়ে এবার মাঠে গড়াবে লেজেন্ডস ক্রিকেট লিগ (এলসিএল)। আগামী বছর🌠ের জ🎉ানুয়ারিতে ওমানে অনুষ্ঠিত এই টুর্নামেন্ট। শহীদ আফ্রিদি, শোয়েব আখতার ও সনাথ জয়সুরিয়ার মতো সাবেক তারকা ক্রিকেটারা খেলবেন এই টুর্নামেন্টে। তবে বাংলাদেশের কারও জায়গা হয়নি এশিয়ান লায়ন্সে। 

এই প্রতিযোগিতায় অংশ নেবে তিনট𝓡ি দল। এশিয়ান লায়ন্স ছাড়াও ভারত ও এশিয়ার পাশাপাশি বিশ্বের বাকি দেশের কিংবদন্তি ক্রিকেটারদের সম্💃মিলিত একটি দল।

লেজেন্ড ক্রিকেট লিগের কমিশনার হিসেবে নিযুক্ত হয়েছেন ভারতের সদ্য বিদায়ী প্রধান কোচ রবি শাস্ত্রী। শ𒆙াস্ত্রীর মতে যথেষ্ট শক্তিশালী দলও গড়েছে এশিয়ান লায়ন্স। টুর্নামেন্টে দারুণ লড়াই হবে বলে মনে করেন রবি শাস্ত্রী।

শাস্ত্রী বলেন, 'এখানে বিশ্বমানের ক্রিকেট হবে। পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেটাররা একই দলে এশিয়ান লায়ন্সের হয়ে খেলবেন। ফলে টুর্নামেন্ট যে প্রতিযোগিতাপূর্ণ হবে তা বলাই বাহুল্য। আফ্রিদি, মুরালি, চামিন্দা, শোয়েব মালিকের মতো চ্যাম্পিয়ন ক্রিকেটাররা একই দলে খেলছে যা অভূতপূর্ব।' 

এশিয়ান লায়ন্স স্কোয়াড

শোয়েব আখতার, শহীদ আফ্রিদি, সনাথ জয়সুরিয়া, মুরালিধরন, চামিন্দা ভাস, রমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, আজহার মಌাহমুদ, উপুল থারাঙ্গা, মিসবাহ-উল-হক, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, মোহাম্মদ ইউসুফ, উমর গুল, ইউনিস খান এবং আসগর আফগান।

আরও সংবাদ