হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন পেলে 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৪:০১ পিএম

হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ব্রাজি🧜লিয়ান লিজেন্ড পেলে। কোলন 𝐆টিউমারের কেমোথেরাপি নেওয়ার জন্য হাসপাতালে থাকতে হয়েছিল পেলের। অবশেষে দুই সপ্তাহ পর বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। 

হাসপা👍তাল থেকে ছাড়া পেলেও ৮১ বছরের এই সাবেক ফুটবলার আপাতত সুস্থ আছেন বলেই জানা যায়। গত ৪ সেপ্টেম্বর তার অস্ত্রোপচার করা হয়েছিল। এরপর একমাস হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছিলেন তিনি। তবে কেমোথেরাপি নেওয়ার জন্য আবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পেলেকে। শরীর খারাপ হওয়ার কারণে জনসমক্ষে এখন আর দেখা যায় না পেলেকে।

হাসপাতাল থেকে ছাড়া বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম♈ টুইটারে জানিয়েছেন পেলে। পেলে লিখেছেন, "এই হাসিমাখা ছবিটা আসলে কিছুই না। আপনাদের কাছে প্রতিজ্ঞা করতে পারি, আমি ক্রিসমাস ডে পরি🐲বারে সঙ্গে উপভোগ করব। আমি বাড়ি ফিরে আসছি। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।" 

১৭ বছর বয়সে ব্রাজিলের হয়ে খেলা শুরু করেন পেলে। জাতীয় দলের জার্সিতে তিনটি বিশ্বকাপ (১৯৫৮,🦄 ১৯৬২ এবং ১৯৭⛦০) জিতেছেন তিনি। 

১৯৭৭ সালে অবসর নেওয়ার আগে হাজারের উপর গোল করেছেন পেলে। ৯ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানিয়েছিলেন তিনি। দু’সপ্তাহ পর ছাড়া পেল൩েন পেলে।

আরও সংবাদ