ভারতের কাছে হারল পাকিস্তান 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২১, ০৮:০৬ পিএম

এশিয়ান চ্যাম্পিয়ন্স 🦂ট্রফি হকি টুর্নামেন্টে পাকিস্তানকে হারিয়েছে ভারত। পাকিস্তানকে ৩-১ গোলে হারিয়েছে ভারত। বাংলাদেশের ꧃বিপক্ষে জয়ের পর পাকিস্তানের বিপক্ষেও জয়ের ধারা অব্যাহত রাখল ভারত। 

আজ প্রথম কোয়ার্টারে হরমনপ্রীত সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত। পাকিস্তানি খেলোয়াড়দের ফাঁকি দিয়ে পেনাল্টি কর্নার থেকে গোল করেন তিনি। দ্বিতীয় কোয়ার্টারেও ভারত আক্রমণাত্মক খেলা চালিয়ে যায়। তবে এই সময় পাকিস্তান দলের রক্ষণ খুব ভালো খেলছিল। দ্বিতীয় কোয়ার্টারে ভারত ৩টি গোল করার চেষ্টা করলেও সব চেষ্টাই ব্যর্থ করে দেয় পাকিস্তানের রক্🌱ষণ। 

ম্যাচের ৪২ মিনিটে গোল করে ভারতকে ২-০ গোলে এগিয়ে দেন আকাশদীপ সিং। এর ঠিক দুই মিনিট পরেই পাকিস্তানের হয়ে ব্যবধান কমান জুনায়েদ মঞ্জুর। ম্যাচের চতুর্থ কোয়ার্টারে হরমনপ্রীত সিং তৃতীয় গোল করে ভারতকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন। এরপর গোলের জন্য লড়𓃲াই করেও গোল করতে পারেনি কোনো দল। 

ঢাকায় অনুষ্ঠিত এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দল প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়ার বꦰিপক্ষে ২-২ গোলে ড্র করে। আর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে ৯-০ গোলে উড়িয়ে দেয়। আজ নিজেদের তৃতীয় ম্যাচেও জয় পেল তারা। 

আরও সংবাদ