অ্যাশেজ

অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে দাপুটে অস্ট্রেলিয়া

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৫:৪৫ পিএম

চলছে ক্রিকেট বিশ্বের জনপ্রিয় আসর অ্যাশেজ। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট জিতে ১-০ তে এগিয়ে রয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। আজ শুরু হওয়া দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টস জিতে ব্যাট করতে নেমে নিজেদের দাপড় অব্যাহত রেখেছে অজিরা💦। প্রথম দিন শেষে দুౠই উইকেট হারিয়ে ২২১ রান করেছে অস্ট্রেলিয়া। 

প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও বেশীক্ষণ টিকেনি মার্কাস হ্যারিস ও ডেভিড ওয়ার্নারের ওপেনিং জুটি। মাত্র ৪ রানেই ভাঙ্গে এই জুটি। আগের ম্যাচের মতো আজও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন মার্কাস হ্যꦦারিস। স্টোকসের বলে ব্রডের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৩ রান। 

আগের টেস্টের মতো নিজের দুর্দান্ত ফর্ম ধরে রাখেন ডেভিড ওয়ার্নার। তবে আজও নার্ভাস নাইন্টিতে আউট হন তিনি। প্রথম টেস্টে যেখানে আউট হয়েছিলেন ৯৪ রানে, আজ সেখানে আউট 🐼হন ৯৫ রানে। ওয়ার্নার ও লাবুশেনের ১৭২ রানের জুটি ভাঙ্গেন বেন স্টোকস।

সেঞ্চুরি বঞ্চিত হওয়ার পর ওয়ার্নারের অভিব্যক্তি

১৭৬ রানౠে দ্বিতীয় উইকেট হারানোর পর আর কোনো উইকেট হারায়নি অজিরা। দিনশেষে ৯৫ রানে অপরাজিত করেছেন মার্নাস⛎ লাবুশেন। এছাড়া স্টিভ স্মিথ অপরাজিত আছেন ১৮ রানে।

প্রথম দিন শেষে দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ড🔴ে ২২১ রান করেছে অজিরা। একটি করে উইকেট নিয়েছেন স্টুয়ার্ড 𒆙ব্রড ও বেন স্টোকস।

আরও সংবাদ