আবারও করোনার থাবা ক্যারিবীয় শিবিরে 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৩:৫৩ পিএম

চলতি বছর পাকিস্তানে এসেও সিরিজ বাতিল করেছিল নিউজিল্যান্ড। আর নিরাপত্তা নিয়ে ধোঁয়াশা থাকার কারণে ইংলিশরাও বাতিল করে সফর। তাই ঘরের মাঠে ক্রিকেট ফেরানোটা অনেকটা চ্যালেঞ্জের মতো দাঁড়িয়েছিল পাকিস্তানের জন্য। পাকিস্তানের এমন বিপদের সময় আগের মতো এবারও সাহায্যের হাত বাড়িয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কিন্তু প🍸াকিস্তানে এসে করোনার কবলে পড়েছে ক্যারিবিয়ানরা। 

পাকিস্তানে পৌঁছনোর পর করোনা আক্ꦡরান্ত হয়েছিলেন ওয়♈েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। এছাড়া তখন করোনা পজিটিভ কোচিং স্টাফের আরও এক সদস্যে। করোনার ভয়াবহতা আরও ছড়িয়ে ক্যারিবীয় শিবিরে। 

এবার ওয়েস্ট ইন্ডিজের আরও পাঁচ জন করোনায় আক্রান্ত হয়েছেন। উইকেটকিপার ব্🥂যাটার শাই হোপ, বাঁহাতি স্পিনার অকিল 🐼হোসেন, অলরাউন্ডার জাস্টিন গ্রেভস, সহকারী কোচ রডি ইস্টউইক এবং দলের ফিজিশিয়ান ড. আকশাই মানসিং নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। 

করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন তারা। ꦚএর আগে বাঁহাতি পেসার শেলডন কটরেল এবং অ♔লরাউন্ডার রোস্টন চেজ ও কাইল মায়ার্স করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই নিয়ে পাকিস্তানে খেলতে এসে ওয়েস্ট ইন্ডিজের মোট ৬ জন প্লেয়ার করোনায় আক্রান্ত হলেন। 

ইতিমধ্যে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির মধ্যে দুইটিতেই জিতেছে পাকিস্তান। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে আজ সন্ধ্যা ৭.০০ ট🌱ায়। 

আরও সংবাদ