আগুয়েরোর বিদায়ে যা বললেন মেসি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ০৮:৪৬ পিএম

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে লড়ার কথা ছিল মেসি ও আগুয়েরোর। কিন্তু ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে বার্সা ছাড়তে হয় মেসিকে। ফলে বন্ধু আগুয়েরোর সঙ্গে বার্সার জার্সিতে আর মাঠে নামা হয়নি তাদের। চলতি মৌসুমে বার্সায় এলেও হার্টের সমস্যার কারণে ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হলেন আগুয়েরো। আর্জেন্টাইন সতীর্থের ফুটবল ছাড়ার দিনে বন্ধু আগুয়🔥েরোর সঙ্গে কাটানো সময় নিয়ে অভিজ্ঞতার ঝাপি খুলেছেন মেসি। 

সামাজিক যোগাযোগ মাধ্য𝓡ম টুইটারে মেসি লিখেন, "প্রায় পুরো ক্যারিয়ার আমরা একসাথে কাটিয়েছি, কুন। আমরা একসঙ্গে অনেক সুন্দর মুহূর্তগুলো কাটিয💧়েছি। এ কারণেই আমাদের বন্ধুত্ব আরও দৃঢ় হয়েছে। মাঠের বাইরেও আমরা আরও একতাবদ্ধ থাকব।"

টুইটারে আগুয়েরোকে নিয়ে মেসির টুইট 

মেসি আরও লিখেন, "অল্প কিছুদিন আগেই কোপা আমেরিকা জিতে অনেক মজা করেছি আমরা, ইংল্যান্ডে তোমার অনেক অর্জন...........এবং সত্যটি হলো এখন তোমার সাথে যা ঘটেছে তার জন্য। তুমি যা সবচেয়ে বেশি পছন্দ কর𝓰 তা করা থেকে বিরত থাকতে হচ্ছে দেখে অনেক কষ্ট হচ্ছে।"

ফুটবল মাঠে না নামা হলেও আগুরেয়ো বাকি সময়টা অনেক সুখী ভাবেই কাটাবে বলে বিশ্বাস করেন মেসি। সাত বারের ব্যালন ডি'অর জয়ী লিখেন, "আমি নিশ্চিত পরবর্তী জীবনে তুমি অনেক সুখী হবে। কারণ, তুমি এমন একজন ব্যক্তি যে মানুষকে আনন্দ দেয়। যারা তোমাকে ভালোবাসে তারা সবসময় তোমার সাথেই থাকবে। তোমার যেটুকু উৎসাহ ও উদ্দীপনা আছে তা নিয়ে জীবনের নতুন পর্যায়ে তুমি অনেক অনেক ভালো থাকবে, তা আমি ভালো করেই জানি।" 

মেসি ও আগুয়েরো 

জীবনের নতুন পর্যায়ের জন্য আগুয়েরোকে শুভকামনা জানিয়েছেন🌱 মেসি। লিখেন, "জীবনের নতুন পর্যায়ে তোমার জন্য অনেক শুভকামনা। তোমাকে অনেক অনেক ভালোবাসি বন্ধু। তোমার সঙ্গে মাঠে খেলা ও জাতীয় দলের সাথে একত্রিত হওয়া অনেক মিস করব!!!" 

আরও সংবাদ