মাঠে জম্পেশ লড়াই, গ্যালারিতে প্রেম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১, ০৪:৫৮ পিএম

চলছে ক্রিকেট বিশ্বে জনপ্রিয়তার শীর্ষে থাকা অ্যাশেজ। ইতিমধ্যে অজি-ইংলিশদের জমজমাট লড়াই চলছে মাঠে। ঐতিহাসিক লড়াইকে ছাপিয়ে আলোচনায় এসেছে প্রেমের প্রস্তাব দেওয়ার এক ভিডিও। আর এই ঘটনাটি ঘটেছে অ্যাশেজের প্রথম টেস্টের তৃতীয়𒅌 দিনে। গ্যালারিতে বসেই অজি বান্ধবীকে প্রেমের প্রস্তাব দিলেন এক ব্রিটিশ সমর্থক। 

প্রেমের প্রস্তাব দেওয়ার এই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দেখা যায়, ড্রিংক ব্রেকের সময় অস্ট্রেলিয়ার নারী সমর্থক নাট নিজের পানীয় উপভোগ করছিলেন। অস্ট্রেলিয়ার জার্সি পরেই মাঠে এ🌼সেছিলেন তিনি। অন্যদিকে তার ব্রিটিশ বয়ফ্রেন্ড রব ইংল্যান্ডের জার্সি গায়ে স্টেডিয়ামে এসেছিলেন। 

বান্ধবীকে আংটি পরিয়ে দিচ্ছেন রব

বান্ধবীকে হঠাৎ চমকে দিয়ে হাতে আংটি নিয়ে হাটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন রব। প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান নাট। বান🦋্ধবীর রাজি হওয়ার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন তারা দুইজন। একে অপরকে জড়িয়ে ধরেন। এরপরই বান্ধবীর আঙুলে আংটি পরিয়ে দেন ইংল্যান্ডের🦹 সমর্থক রব। 

গ্যালারিতে অস্ট্রেꩵলিয়া ও ইংল্যান্ড মিলে গেলেও, মাঠে দুই দলের প্র🐟তিদ্বন্দ্বিতা চলেছে পুরোদমে। অজিদের ৪২৫ রানের জবাবে ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ২২০ রান করে ইংল্যান্ড। ডেভিড মালান ও জো রুটের ১৫৯* রানের জুটিতে অজিদের থেকে ৫৮ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছে ইংল্যান্ড। ডেভিড মালান অপরাজিত আছেন ৮০ রানে আর জো রুট ৮৬ রানে অপরাজিত আছেন।  

আরও সংবাদ