চাকরি হারাল টাইগারদের ফিল্ডিং কোচ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০৬:৩৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব বাজে খ💖েলেছে বাংলাদেশ। ফলে, মূল মঞ্চে সব ম্যাচেই লজ্জার হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদেরকে। টাইগারদের হারেཧর কারণ খুঁজে বের করতে গেলে দেখা যাবে ক্যাচ মিস। এবার এ কারণেই চাকরি হারাচ্ছেন টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক। এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। 

বিশ্বকাপে বেশ গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ মিস করেছে বাংলাদেশের খেলোয়াড়েরা। এরমধ্যে সুপার টুয়েলভে শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি ক্যাচ ছেড়েছেন ওপেনার লিটন দাস। ফলে, ক্যাচ মিসের ফলাফল যা হওয়ার কথা তাই হয়𝐆েছে। জিততে জিౠততে হেরে মাঠ ছাড়তে হয়েছে তাদের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও ক্যাচ মিসের পাশাপাশি সহজ স্ট্যাপিং মিস করেছে বাংলাদেশ। ফলে এই ম্যাচেও হারতে হয়েছে তাদের। 

রায়ান কুকেরও চুক্তির♍ মেয়াদ প্রায় শেষের দিকে। আর তার সꦦঙ্গে নতুন চুক্তিতে যাচ্ছে না বিসিবি। ফলে এমনিতেই চাকরি থাকছে না কুকের। 

এই বিষয়ে শনিবার (১৩ নভেম্বর) মিরপুরে সং💃বাদমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘কুককে আমরা পাচ্ছি না। ওর জায়গায় স্থানীয় একজনকে নিচ্ছജি। এটা ১৬ তারিখ ফাইনাল করব। ওর মেয়াদ শেষ পর্যায়ে আছে। ও এখন আসছে না। ওর চুক্তি নবায়ন করা হবে না। এজন্য ওকে এই সিরিজে পাচ্ছি না।’

কুকের পরিবর্তে স্থানীয় কাউকে এই দায়িত্ব দিতে চাচ্ছে বিসিবি। আকরাম খান বলেন, ‘আমাদের হাতে কিছু নাম আছে। পাশাপাশি🧔 আমরা উঁচু মানের ফিল্ডিং কোচকেও দেখছি এবং আশা করছি মাস খানেকের মধ্যে পেয়ে যাব।’

আরও সংবাদ