হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০৪:২২ পিএম

বিশ্বকাপ থেকে খালি হাতেই ফিরেছে ভারত। প্রথম দুই ম্যাচ হেরে পরে টানা তিন ম্যাচ জিতেও জটিল সব সমীকরণের মুখোমুখি হয়ে বাড়ি ফিরতে হয়েছে কোহলিদের। তবে এবার ধর্ষণের মতো গুরুতর অভিযোগে আলোচনায় এসেছেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। শুধুমাত্র হার্দি🍒ক না ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে ভারতের সাবেক ক্রিকেটার মুনাফ প্যাটেল এবং ক্রিকেট কর্মকর্তা রাজীব শুক্লার বিরুদ্ধেও।

ভারতীয় গণমাধ্যম স♛ূত্রে সংবাদ সংস্থা এএনআইয়ের খবরে জানা গেছে, "আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সহযোগী রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি হার্দিকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় গত ২৪ সেপ্টেম্বর এই অভিযোগ দায়ের করেন তিনি।"

স্বামী রিয়াজের প্ররোচনায় এই জগতে আসেন বলে অভিযোগ করেন রেহনুমা। রেহনুমার মতে তার স্বামী দাউদ ইব্রাহীমের মতোই অন্ধকার জগতের সদস্য, তাকে ১৫ বছর ধরে দেহব্যবসার কাজে ব্যবহার করছেন। নিজের স্ত্রীকে জোর করে হাই-প্রোফাইল ব্যক্তিত্♔বদের সঙ্গে যৌন মিলনে আবদ্ধ হতে বলতেন রিয়াজ। এই কাজ তিনি করতে চাননি কিন্তু স্বামী রিয়াজ ক্রমাগত তার সন্তানদের মেরে ফেলার হুমকি দিতে থাকে। আর সেই কারণেই বাধ্য হয়ে একাধিক হাইপ্রোফাইল ব্যক্তিদের সাথে যৌন সম্পর্কে মিলিত হয়েছেন তিনি। 

আর এই ধর্ষণে তালিকায় নাম এসেছে ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। হার্দিক পান্ডিয়ার সম্পর্๊কে রেহনুমা বলেন, "তাকে ধর্ষণ করেছেন হার্দিক। ধর্ষণ করার সময় মাদকাসক্ত ছিলেন তিনি।" 

এই বিষয়ে পুলিশ জানিয়েছে, এই অভিযোগের পক্ষে এখনও কোনও প্রমাণ♎ পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগে যে 🀅ব্যক্তিদের নাম ঠিকানা সহ নথিভুক্ত করা হয়েছে, তাদের নাম উল্লেখ নেই, অপরাধের তারিখ ও স্থানও নেই।

আরও সংবাদ