জনিকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করলেন অ্যাম্বার!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ১১:৩২ এএম

সম্প্রতি সমালোচনায় রয়েছেন হলিউড তারকা অ্যাম্বার হার্ড। বিলাসী জীবন💧যাপনের জন্য সুপরিচিতি থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে বর্তমানে মুদ্রার উল্টো পিঠও দেখতে শুরু করেছেন এই তারকা অভিনেত্রী।

সাবেক স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলায় হেরে যাওয়ার পর বেশ অর্থকষ্টে ভুগছেন তিনি। এ কারণে ডেপের ক্ষতিপূরণের টাকাও এখনো পরিশোধ করতে পারেননি। আদালত থেকে অ্যাম্বারকে নির্দেশ দেওয়া হয়েছে জনিকে ক্ষতি🅘পূরণ দিতে।

তবে অ⛎্যাম্বারের আইনজীবী জানিয়েছেন, অভিনেত্রীর কাছে পর্যাপ্ত অর্থ নেই। আদালত তবু ক্ষতিপূরণ থেকে রেহাই দেয়নি অ্যাম্বাꦕরকে। তাই বিশাল অঙ্কের টাকার জোগান দিতে নিজের প্রিয় বাড়ি বিক্রি করে দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘অ্যাম্বার হার্ড সারা জীবনই মিথ্যা বলে এসেছেন’

সম্প্রতি অ্যাম্বার ও জনি ভা🐽র্জিনিয়ার আদালতে মানহানির মামলার লড়াই করেন♕। দুজন একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা করেছিলেন এবং একে অপরের ক্যারিয়ারকে নষ্ট করার জন্য অভিযুক্ত করেন। আদালত সব প্রমাণ ও তথ্যের ভিত্তিতে ডেপের পক্ষে রায় দেন। অ্যাম্বারকে দেন অর্থদণ্ড।

আরও পড়ুন: জনিকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই অ্যাম্বারের!

উই গোট দিস কভারড রিপোর্টের তথ্য অনুসারে, একটি ডেজার্টের মধ্যে অবস্থিত অ্যাম্বার হার্ডের✃ বাড়িটি ২০১৯ সালে একটি ট্রাস্ট ফান্ডের মাধ্ꩵযমে ৫ লাখ ৭০ হাজার ডলারে কিনেছিলেন। তিনি এখন এটি ১.০৫ মিলিয়নে বিক্রি করেছেন।

আরও পড়ুন: অ্যাম্বারের দেওয়া উপহারের গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!

এই চুক্তিতে ৪,৮০,০০০ ডলার লাভ হয়েছে অভিꦚনেত্রীর। মরুভূমির এক উপত্যকায় বাড়িটি অবস্থিত। শান্তিপূর্ণ ও চমৎকার♚ স্থাপত্যকলায় সমৃদ্ধ এই বাড়ি।