সান্ত্বনার জয় কি ধরা দেবে আজ?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১, ০৩:০৮ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা হয়েছিল গ্রুপ পর্বের ম্যাচে হার দ🎃িয়ে। এরপর আইসিসির দুই সহযোগী দেশের বিপক্ষে জিতে মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করে বাংলাদেশ। কিন্তু এরপর টানা চার ম্যাচ খেলে জয়ের জন্য হাঁসফাঁস করছে টাইগাররা। বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আজ শক্তিশালী অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। শেষ ম্যাচে এসে কি অধরা সে জয় ধরা দেবে বাংলাদেশের? 

জিম্বাবুয়েতে গিয়ে তাদের মাঠে সিরিজ জয়, এরপর ঘরের ম🔴াঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো দলকে হারিয়ে আত্নবিশ্বাসী হয়েই বিশ্বকাপে পা রেখেছিল বাংলাদেশ। কিন্তু এরপর যখন মূল মঞ্চে খেলতে নামে বাংলাদেশ, তখন নিজেদের হারিয়ে খুঁজতে থাকে মাঠে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে এখনো জয়হীন বাংলাদেশ। আজ অজিদের বিপক্ষে জিতলেই বিশ﷽্বকাপের মূল পর্বে প্রথম জয় হয়ে যাবে বাংলাদেশের কিন্তু অধরা জয় কি ধরতে পারবে টাইগাররা।

এমনিতেই চোটের কারণে দলে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া বোলিং অলরাউন্ডাꦚর মোহাম্মদ সাইফউদ্দীন ও উইকেট কিপার ব্যাটার নুরুল হাসান সোহানও নেই চোটের কারণে। চোট-জর্জর বাংলাদেশকে মোকাবেলা করতে হবে অজিদের। অজিরাও অবশ্য খুব একটা ভালো অবস্থানে নেই বিশ্বকাপে। আজকের ম্যাচ জিতলেও অন্য দলের দিকে তাকিয়ে থাকতে হবে তাদের। 

ফলে অꦡজিরা কি ছেড়ে কথা বলবে নাকি বাঘের থ🥀াবায় আরেকবার আহত হবে অজিরা। তা এখন দেখার পালা।