রোনালদোদের বিপক্ষে হেরে বরখাস্ত টটেনহ্যাম কোচ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০৪:৫৯ পিএম

ফুটবলে কাঙ্ক্ষিত ফলাফল না আসার কারণে বলি হত🌳ে হয় কোচকে। কয়েকদিন আগেই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছাঁটাই করেছে রোনাল্ড কোমানকে। এবার🌞 ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে পারফরম্যান্সের কারণে চাকরি হারালেন টটেনহ্যাম হটস্পারের কোচ নুনো এস্পিরিতো সান্তো। 

গত জুনেই নুনোকে কোচ হিসেবে নিয়োগ দেয় টটেনহ্যাম কর্তৃপক্ষ। তার সঙ্গে দুই বছরের চুক্তিও করেছিল তারা। কিন্তু দলের হতাশাজনক পারফরম্যান✃্সের ꧒কারণে তাকে ছাঁটাই করল টটেনহ্যাম। 

নুনোর চাকরি হারানোর ক্ষেত্রে অবশ্য হাত আছে রোনালদোদের। কারণ রোনালদোর ম্যানইউয়ের কাছে ৩-০ গোলে হারায় পরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন টটেনহ্যাম কর্তৃপক্ষ। ম্যা𒅌নইউ ম্যাচে উ🃏পস্থিত দর্শকরা খেলার প্রথমার্ধের বিরতীর সময় কোচ ও খেলোয়াড়ের নামে বাজে স্লোগান দিচ্ছিল। 

এক বিবৃতিতে ক্লাবের ডিরেক্টর ফাবিও পারাট্রিসি জানিয়েছেন, "আমি জানি নুনো ও তার সহকর্মীরা ক্লাবের উন্নতির জন্য কতটুকু পরিশ্রম করেছেন। কিন্তু এটা অনুতাপের যে আমাকে এ ধরণের সিদ্ধান্ত নিতে হল।" 🍸;

ফাবিও পারাট্রিসি আরও জানান, "নুনো একজন স♉ত্যিক🎶ারের ভদ্রলোক। আমরা তাকে সবসময়ের জন্য এখানে স্বাগত জানাতে চাই। ক্লাবে সময় দেওয়ার জন্য এবং ক্লাবের উন্নতিতে অবদান রাখার জন্য আমি তাকে ধন্যবাদ জানাই। ভবিষ্যতের জন্য তাকে সমসময় শুভকামনা।" 

নুনোর অধীনে ইপিএলে ১০ ম্যাচ খেলে ৫টিতে জয় ও ৫টিতে হেরেছে টটেনহ্যাম। ইউরোপা লিগেও তাদের অবস্থান খুব একটা ভালো না। সম্প্রতি উত্তর লন্ডনের ক্লাব ভিটেসের কাছে ১-০෴ গোলে হেরেছে টটেনহ্যাম। 

আরও সংবাদ