দলের ব্যাটিং নিয়ে হতাশ মাহমুদউল্লাহ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১, ০৮:২৮ পিএম

টি-ট𒁃োয়েন্টি বিশ্বকাপের ম🐽ূল পর্বে এখনও জয়হীন বাংলাদেশ। বিশ্বকাপের মতো বড় মঞ্চে শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর ইংলিশদের বিপক্ষেও হারল টাইগাররা। তবে লঙ্কানদের বিপক্ষে ব্যাট হাতে ভালো করলেও ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের হতচ্ছাড়া ব্যাটিংয়ের চিত্র ফুটে উঠে। ম্যাচ শেষে ব্যাটিং নিয়ে হতাশার কথা শুনিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

তাসের ঘরের মতো শুরুতেই উইকে🎐ট হারিয়েছে বাংলাদেশ। ওপেনিং জুটি গত কয়েক ম্যাচ ধরেই ব্যর্থতার পরিচয় দিচ্ছে। শুরুটা ভালো না হওয়ার কারণে পরের দিকের ব্যাটারদের সমস্যা হয়ে যাচ্ছে। দলের ওপেনিং জুটি আর পার্টনারশিপ নিয়ে হতাশা ঝড়েছে অধিনায়কের কন্ঠে। 

টাইগারদের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, "অবশ্যই, আমরা ব্যাটিং নিয়ে হতাশ ছিলাম। এটি ভালো উইকেট ছিল কিন্তু আমরা ভালো শুরু করতে পারিনি এবং মাঝখানে কোনো পার্টনারশিপও হয়নি। আমাদের শুরুটা ভাল ছিল না, এই উইকꦦেটগুলিতে 𝓰পরে এটি কঠিন হয়ে যায়।" 

আজকের ম্যাচের ভুলগুলো শুধরে পরের ম্যাচে ভালো করতে চান টাইগার ক্যাপ্টেন। মাহমুদউল্লাহ বলেন, "আমরা পাওয়ার হিটারের চেয়ে বেশি দক্ষ। আমরা এটি পরিবর্তন করতে চাই না। কারণ আমরা বিশ্বাস করি যে, বড় স্কোর করার সামর্থ্য আমাদের আছে। পরেܫর ম্যাচ ভুলগুলো শুধরে🔯 এবং একটি ভালো পরিকল্পনা নিয়ে মাঠে নামব আমরা।"

আরও সংবাদ