শাহিন আফ্রিদিকে আইপিএলে চান ভারতীয় ক্রিকেটার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১, ০৫:০৬ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম দুই আসরে খেলেছিলেন বেশ কয়🔯েকজন পাকিস্তানী ক্রিকেটার। দুই দেশের রাজনৈতিক বৈরিতার কারণে এরপর আর আইপিএলে কোনো পাকিস্তানী ক্রিকেটারকে দেখা যায়নি। 

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের বোলার🔯দের কাছেই ধরাশায়ী হয়েছে ভারত। পাকিস্তানের খেলোয়াড়রা যেন আইপিএলে খেলেন এমনটাই চাওয়া শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক ও ভারতীয় দলের খেলোয়াড় দিনেশ কার্তিক। 

বিশ্বকাপে ভারতের টপ অর্ডারকে এক꧃েবারে ধসিয়ে দেন পাকিস্তানি বোলার শাহিন আফ্রিদি। লোকেশ রাহুল, রোহিত শর্মা ও অধিনায়ক বিরাট কোহলির উইকেট তুলে নেন তিনি। তার দুর্দান্ত বোলিং কারিশমায় মজেছেন দিনেশ কার্তিক। 

ক্রিকেট ভিত্তিক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক বলেন, “শাহিন আফ্রিদির বোলিংয়ের সবচেয়ে ভালো গুণ হচ্ছে তিনি খুবই আক্রমণাত্মক বোলার। ফুল লেংথের বলে সুইং করিয়ে শুরুর দিকের ব্যাটারদের উইকেট তুলে নেওয়ায় তিনি পটু। রোহিত যে বলটিতে আউট হয়েছে তা মোকাবেলা করার শক্তি কারও নেই। এমনকি রা𝔉হুল যে বলে আউট হয়েছে সে বলেও অনেক গতি ছিল। দুই ব্যাটারকে আউট করেই তিনি তার স্কিল দেখিয়েছেন আর বুঝিয়েছেন যে তিনি কেন বিশ্বসেরা বোলারদের একজন।”  

ভারতের সাকে এই ক্রিকেটার আরো বলেন, “ক্রিকেটের তিন ফরম্যাটেই অসাধারণ রেকর্ডের মালিক তিনি। তিনি দেখিয়েছেন যে তিনি একজন সাধারণ বোলার না। অবশ্যই তার কিছু স্পে🌠শাল স্কিল রয়েছে। যাই হোক, তিনি যদি🃏 আইপিএলে আসেন তাহলে তার মতো দুর্দান্ত বোলারকে আমরা খেলতে পারব।”