বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজ তারকা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ০৩:১৬ পিএম

টি-ဣটোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরুর বাকি আর মাত্র কয়েক দিন। সব দলই মুখিয়ে আছে তাদের সেরাটা দিয়ে সোনালী সে ট্রফি নিজের করে নেওয়ার। তবে এরই মধ্যে দুঃসংবাদ ছড়িয়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে। কারণ, গোড়ালির চোটের কারণে তাদের তারকা খেলোয়াড় ফ্যাবিয়ান অ্যালেন বাদ পড়෴েছেন টুর্নামেন্ট থেকে।

অ্যালেনের বাদ পড়ায় তার জায়গায় একজন স্পিনার🐻 দলে নিয়েছে ক্যারিবীয়রা। আকিল হোসেনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। আইসিসির টেকনিক্যাল কমিটিও তাকে দলে অন্তর্ভুক্ত করার অনুমোদন পেয়েছে। রিজার্ভ তালিকায়ও এসেছে পরিবর্তন।

ফ্যাবিয়ান অ্যালেনের না থাকা ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় ক্ষতি বলা যায়। টি-টোয়েন্টি ক্রিকেটে একজন বিশেষজ্ঞ অলরাউন্ডার হিসেবে বিবেচনা করা হয় তাকে। দুর্দান্ত বোলিংয়ের পাশাপাশি ভালো ব্যাটিংয়ও করতে পারেন তিনি। স্ট্রাইক রেট ১৩৮ এরও বেশি তারই প্রমাণ। ফিল্ডিংয়েও অবশ্য কম যান না তিনি। 
 
ফ্যাবিয়ান অ্যালেনের জায়গায় দলে এসেছেন আকিল হোসেন। সিপিএলের এ বছরের মৌসুমে ভালো খেলেছেন আকিল। যেখ📖ানে তিনি ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে সুনীল নারিনের সঙ্💜গে দারুণ একটি জুটি গড়েছিলেন। 

টুর্নামেন্টে ১৩টি উইকেট শিকার করেছিলেন তিনি। তার বোলিং ইক🐲ুনমি ছিল যথেষ্ট ঈর্ষা জাগানিয়া। তার বোল﷽িং গড় ছিল ওভারে ৪.৯২।


ওয়েস্ট ইন্ডিজের হয়ে সাদা বলের ক্রিকেটে এখন পর্যন্ত ১৫ টি ম্যাচ খেলেছেন ত꧙িনি। সম্প্রতি আগস্টে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তার উপস্থিতি সকলের নজর কেড়েছেন।

আরও সংবাদ