ওয়ার্নারের বিপদে পাশে আছেন ম্যাক্সওয়েল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৫:১০ পিএম

অজি ব্য♏াটসম্যান ডেভিড ওয়ার্নারের বিধ্বংসী রুপ সম্পর্কে ক্রিকেট বিশ্ব ভালোই ওয়াকিবহাল। প্রতিপক্ষের বোলারদের গুটিয়ে দেওয়ার দুর্দান্ত ক্ষমতা রয়েছে তার ব্যাটে। এবারের বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম বলেই আউট হয়েছেন ওয়ার্নার। তবে গোল্ডেন ডাক পেলেও ওয়ার্নারকে নিয়ে প্রতিপক্ষকে সর্তক করে দিয়েছেন অজি ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। 

যদিও খুব একটা ভালো ফর্মে নেই ওয়ার্নার। সম্প্রতী আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের পদ ꧙থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে। কারণ ব্🍸যাটে ছিল না আগের ধার। এমনকি এক ম্যাচে শূন্য ও আরেক ম্যাচে ২ রান করার পর দলের একাদশেই জায়গা হয়নি তার। 

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে টিম সাউদির বলে ক্রিজ থেকে বেরিয়ে এসে শট খেলতে চেয়েছিলেন। কিন্তু স্লিপে দাঁড়িয়ে থাকা মার্টিন গাপটিলের দুর্দান্ত ক্যাচে পর🌺িণত হন তিন। ফলে প্রথম বলেই আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। তবে ওয়ার্নারের সঙ্গে এতকিছু হওয়ার পরেও তাকে নিয়ে চিন্তিত নন অজি ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। এমনকি তাকে নিয়ে নেতিবাচক কথা লেখতে নিষেধ করছেন ম্যাক্সওয়েল।

সম্প্রতি খারাপ পারফরম্যান্স করলেও ওয়ার্নারের ব্যাটিং সামর্থ্য নিয়ে সন্দেহ নেই কারও মধ্যে। ম্যাক্সওয়েল💎 বলেন, "ডেভিডের সামর্থ্য নিয়ে আপনারা সন্দেহ প্রকাশ করতে পারবেন না। এটা কখনোই স♏ম্ভব না।" 

ম্যাক্সওয়েল আরও বলেন, &q♋uot;আপনারা জানেন ꦉযে তিনি খারাপ সময়ের মধ্যে গিয়েছেন। তিনি তিন ফরম্যাটেরই একজন সুপারস্টার। তিনি অনেক রান করেছেন। ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড়ের একজন তিনি। দুর্ভাগ্যবশত, তিনি গতকাল মার্টিন গাপটিলের দুর্দান্ত ক্যাচে আউট হয়েছেন। আমাদের বিরুদ্ধে এমন অনেক ক্যাচ ধরেছেন গাপটিল।" 

আগামী ২৩ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে অ🦩স্ট্রেলিয়া। বাংলাদেশ সময় বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। 

আরও সংবাদ