রাতে ওমান যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ১২:১৩ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আজ রাতে দেবে বাংলাদেশ দল। রোববার (৩ সেপ্টেম্বর) রাত ১০টা🌠 ৪৫ মিনিটে ওমানের বিমান ধরবেন মাহমুদউল্লাহরা। মাস্কাটে পৌঁছে একদিনের কোয়ারেন্টিন। মঙ্গলবার শুরু হবে বাংলাদেশ দলের অনুশীলন।

১৭ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে। তার আগে ওমানไে টুর্নামেন্টের প্রথম পর্ব খেলবে বাংলাদেশ। এই মিশন সফলভাবে পার করতে পারলে আরব আমিরাতে যাবে সুপার টুয়েলভ খেলতে।

মღাহমুদউল্লাহর নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের ১৩ জন ও স্ট্যান্ডবাই দুই ক্রিকেটার যাচ্ছেন। সঙ্গে একজন নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ ২১-২২ সদস্যের একটি দল বিশ্বকাপের মিশনে দেশ♛ ছাড়বে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান যোগ দেবেন আইপিএল শেষ করে।

শনিবার দলের𝓰 ক্রিকেটারদের কোভিড পরীক্ষা করা হয়েছে। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, ‘কাল (আজ) দল ওমান চলে যাবে, ইতোমধ্যে সবার করোনা টেস্ট সম্পন্ন হয়েছে।’

ওমানে টানা চারদিন অনুশীলন করবে বাংলাদেশ দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানেও একদিনের কোয়ারেন্টিন করতে হবে। ১১ অক্টোবর শুরু হবে অনুশীলন। ১২ ও ১৪ অক্💧টোবর দুটি প্রস্তুতি ম্যাচ। ১৫ অꦿক্টোবর দল ফিরবে ওমানে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকে দুদল যাবে শেষ বারোতে।