সাকিবের ম্যাচ না খেলাকে দুর্ভাগ্যজনক বলছেন মাহমুদউল্লাহ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ০৪:১৭ পিএম

 এবারের আইপিএলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দুইজন। একজন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান আর অন্যজন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সব ম্যাচেই মোস্তাফিজ খেললেও, দলে জায়গা পাচ্ছেন না সাকিব। সাকিবের দল𒅌ে না থাকাতে দুর্ভাগ্যজনক বলছেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। 

কলকাতার একাদশে জায়গা না পেলেও বিশ্বকাপের জন্য মুখিয়ে আছেন সাকিব আল হাসান। দেশের ক্রিকেট ভিত্তিক এক পোর্টালকে দেওয়া স্বাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন মাহমুদউল্💙লাহ রিয়াদ। 

রিয়াদ বলেন, ‘সাকিবের বিষয়টা দুর্ভাগ্যজনক। সব ম্যাচ খেলার মত যথেষ্ট সামর্থ্য তার আছে। তবে সাকি⛎ব খুব ভালোভাবেই জানে তার প্রস্তুতি কেমন হওয়া꧒ উচিৎ। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাকিব মুখিয়ে আছে।’

সাকিব, মোস্তাফিজের আইপিএলে খেলা কাজে দিবে বাংলাদেশ দলকে। তাদের দুই জনের কাছ থেকেই সেখানকার উইকেট, কন্ডিশন সম্পর্কে আরও জানা🔴 যাবে বলে জানিয়েছেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক। 

রিয়াদের মতে, ‘মোস্তাফিজ খুবই ভালো করছে। কয়েকটা ম্যাচ জেতানোর মত স্পেল করেছে। তারা দলের সঙ্গে যোগ দ🍃িলে ঐ কন্ডিশনের অভিজ্ঞতা আমাদের জানাবে, যা আমাদের কাজে আসবে।&rsquꦓo;

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে টাইগারদের বিশ্বকা💯প মিশন। বাছাইপর্ব খেলে পরের রাউন্ডে যেতে হবে টা🌳ইগারদের। 

আরও সংবাদ