মেসির হোটেলে চুরি! 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১, ২০২১, ০৯:৪৮ পিএম

কাতালান জায়ান্ট বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে চলতি মৌসুমেই পিএসজিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। প্যারিসে এসে হোটেলে থাকতে হচ্ছে আর্জেন্টাইন অধিনায়ককে। কিন্তু এরই মধ্যে দুঃসংবাদ পেয়েছেন ছয় বারের ব্যালন ডি'অর জয়ী তারকা। কারণ, মেসি যে হোটেলে থাকেন সেই হোটেল থেকেই চুরি হয়েছে লক্ষাধিক টাকা ও মূল্যবান গয়না।

প্যারিসের সে হোটেলে চোরেরা চুরি করতে ঢুকে মুখোশ পরে। এমন ঘটনায় বার্সার সর্বকালের সেরা খেলোয়াড়ের নিরাপত্꧃তা এখন♚ প্রশ্নের মুখে। 

চুরি করতে হোটেলের ছাদকে ব্যবহার করে চোরেরা। হোটেলের ছাদ থেকে বাꦡরান্দায় নেমে ঘরে ঢোকে চোরেরা। তবে মেসির ঘরে ঢুকতে পারেনি তারা। পিএসজি-তারকা যে ঘরে রয়েছেন তার উপরের তলায় চারটি ঘরে লুটপাট চালায় চোরেরা।

এক ম🏅হিলা পরের দিন হোটেলের ঘরে ঢুকে দেখতে পান তার গলার হার, নগদ টাকা-সহ কানের দুল নেই। 

 

এই হোটেলেই থাকেন মেসি 

তার অভিযোগ, সব🌠কি🐷ছুই লুট করে নিয়ে গিয়েছে চোরেরা। শোনা যাচ্ছে, প্যারিসের ক্লাবে যোগ দেওয়ার দিন যে বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের দিকে হাত নেড়েছিলেন মেসি, সেই বারান্দা দিয়েই চোরেরা হোটেলে ঢুকেছিল।

পুলিশ জানিয়েছে, সিসিটিভিতে ছাদে ব্যাগ কাঁধে দু’জনকে দেখা গেলেও তাদের শনাক্ত 🌄করা যায়নি। হোটেলে থাকা অনেক🤪ের দাবি, দু’জন নয়, মোট তিন জন এই কাজের সঙ্গে জড়িত। 

পুলিশ জানিয়েছে, “এটা কোনও অভিজ্ঞ দলের কাজ। তবে এতে হোট๊েলের নিরাপত্তার গাফিলতিও রয়েছে।”

আরও সংবাদ