মেসির আচরণে অবাক হাকিমি 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৫:০২ পিএম

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সর্বকালের সেরা🃏 খেলোয়াড় চলতি মৌসুমেই পাড়ি জমিয়েছেন পিএসজিতে। মেসির পাশে খেলার স্বপ্নে বিভোর থাকে অনেক ফুটবলারের। এমনই স্বপ্ন 💞সত্যি হয়েছে মরক্কোর আশরাফ হাকিমির। ড্রেসিংরুমে মেসির শান্ত ও সহজ আচরণে অবাক হয়েছেন হাকিমি। 

চলতি মৌ🌊সুমের ট্রান্সফার উইন্ডোতে পিএসজিতে যোগ দেন হাকিমি। পিএসজির হয়ে ভালো পারফ🌄রম্যান্স করছেন তিনি।

ফ্রান্সের সংবাদ মাধ্যম এল ইকুইপে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজির ডিফেন্ডার আশরাফ হাকিমি বলেন, "তার সঙ্গে সহজেই ট্যাকনিক্যাল সম্পর্ক গড়ে তোলা যায়। আমি তাকে বল দিই, আমি দৌড় 🔴দিই এবং বল যেখানে থাকা দরকার সে সেটিকে সেখানেই রাখবে।" 

ড্রেসিংরুমে মেসির আচরণ সম্পর্কে হাকিমি বলেন, "তিনি যেভাবে আচরণ করেছিলেন তাতে আমি অবাক হয়েছি। তিনি খুবই সাধারণꦬ, অনেক শান্ত।"

মেসির সঙ্গে♚ খেলার সুযোগ পেয়ে কৃতজ্ঞ হাকিমি। হাকিমির ধারণা তিনি ও তার সতীর্থরা ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর সঙ্গে কাজ করে একটি নতুন স্তরে পৌঁছতে পারবেন।

মেসি যে বার্সা ছ🦋াড়বে তা অন্য সবার মতো হাকিমিও ভাবতে পারেননি। বলেন, "অন্য সবার মতো আমিও এটা আশা করিনি যে মেসি বার্সা ছাড়বেন। যখন আমি শুনেছি যে তিনি এখানে আসছেন, তখন আমি আর কি বলতে পারি? তার সঙ্গে খেলা আমার জন্য একটি স্বপ্ন!"

মেসিকে সতীর্থ হিসেবে পেয়ে গর্বিত এই ডিফেন্ডার। বলনে, "আমি অনেক দুর্দান্ত খেলোয়াড়ের সঙ▨্গে খেলেছি এবং একমাত্র মেসিকেই মিস করেছি! এত ভালো ফুটবলারের সঙ্গে খেলতে পেরে আমি গর্বিত।"

ধীরে ধীরে মেসির সম্পর্কে আরও জানছেন তিনি। ব✅লেন, "তিনি কিভাবে প্রশিক্ষণ নেয়, কিভাবে তিনি খেলে সেদিকে আমি মনোযোগ দেব। এটি দল ও প্রত্যেক খেলোয়াড়কে গড়ে তুলতে সাহায্য করব𒈔ে। আমরা একই ভাষায় কথা বলি। ধীরে ধীরে আমরা একে অন্যকে জানছি।"

লিগ ওয়ানে ৮ ম্যাচ খেলে সব ম্যাচ জিতে পয়েন্꧙🦋ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। 

আরও সংবাদ