রোমাঞ্চকর ম্যাচ জিতল ওয়েস্ট ইন্ডিজ নারী দল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ০৪:১১ পিএম

রোববার (১৯ সেপ্টেম্বর) এন্টিগুয়ার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে রোমাঞ্চকর এক জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দল। সুপার ওভারে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলকে হারিয়েছে স্বাগতিকরা। খেলা শেষে দুই দলেরই স্কোর ১৯২ হলে খেলাটি গড়ায়𒐪 সুপার ওভারে। আর সে ম্যাচ জিতে সিরিজ শেষ করে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দল।

সুপার ওভারে ডেন্দ্রা ডটিনের বলে কোনো উইকেট না হারালেও স্কোরবোর্ডে মাত্র ৬ রান তুলতে পারে সফরকারীরা। তবে কম রানে দক্ষিণ আফ্রিকাকে আটকাতে পারলেও প্♓রথম বলেই রানআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার। উইকেট হারালেও চিডিন ন্যাশন ও হাইলি ম্যাথিউসের ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন।  

ম্যাচে দুর্দান্ত বল করেছে উভয় দলই। ওপেনিংয়ে সেঞ্চুরি জুটি♔র পরেও ১৯৩ রানে গুটিয়ে গেছে দক্ষিণ আফ্রিকা নারী দল। লিজেল ৬১, তাজমিনের ব্যাট থেকে আসে ৪৮ রান। ৩৩ রানে চার উইকেট নেন শেনেটা গ্রিমন্ড। এছাড়া দুই উইকেট নিয়েছেন কিয়ানা জোসেফ নিဣয়েছেন দুই উইকেট।  

♔জবাবে ব্যাট করতে নেমে ৫০ ওভারে🎀 ৭ উইকেট হারিয়ে সমান ১৯২ রান করে ওয়েস্ট ইন্ডিজ নারী দল। রাশদা উইলিয়াস ও হাইলি ম্যাথিউসের ব্যাট থেকে আসে যথাক্রমে ৭৮ ও ৪৮ রান। 

সংক্ষিপ্ত স্কোর

৫০ ওভারে ওয়েস্ট ইন্ডিজ নারী দল ১৯২/৫ (রাশদা উইলিয়ামস ৭🧜৮, হেইলি ম্যাথিউস ৪৮; নাদিন ডি ক্লার্ক ৩-৩৩) 

৫০ ওভারে দক্ষিণ আফ্রিকা নারী দল ১৯২/৭ (লিজেল লি ৬১, তাজমি🌱ন ব্রিটস ৪৮; শেনেটা গ্রিমন্ড ৪-৩৩ , কিয়ানা জোসেফ ২-২৯) 

ফলাফল: সুপার ওভারে ওয়েস্ট ইন্ডিজ নারী দল জয়ী।

আরও সংবাদ