এমবাপ্পেকে পেতে রিয়ালের প্রস্তাব!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১, ১২:৩২ পিএম

কিছুদিন ধরেই ক্লাব ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পের। সম্ভাব্য ক্লাব হিসেবে রিয়াল মাদ্রিদের নাম শোনা গেলেও তা এবার বাস্তবে পরিণত হয়েছে। পিএসজির ফরোয়ার্ডকে পেতে ১৬ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।
 
২২ বছর বয়সী এ তারকার পিএসজির সঙ্গে চুক্তির এক বছর বাকি আছে। পিএসজির পক্ষ থেকে চুক্তি বাড়ানোর প্রস্তাব দিলেও তা প্রত্যাখ্যান করেছেন এম♔বাপ্পে। বার্সেলোনা থেকে লিওনেল মেসির আগমন সত্ত্বেও, এমবাপ্পে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি লা লিগায় খেলতে চান।

এটা থেকে স্পষ্ট বোঝা যায় যে রোববার রিয়াল যে প্রস্তাবটি দিয়েছিল তাতে পিএসজ🧜ি এখনো রাজি হয়নি। যদিও ফ্রি এজেন্ট হওয়ার আগেই নগদ টাকায় এমবাপ্পেকে বিক্রি করতে চায় পিএসজি। 

করোনাভাইরাস মহামারির কারণে আনুমানিক ২০০ মিলিয়ন ইউরো ক্ষতিগ্রস্ত হওয়া সত্ত্বেও এমবাপ্পেকে পাওয়ার জন্য বেশ কয়েক মাস ধরেই চেষ্ট💫া চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

চলতি সপ্তাহে রিমসের বিপক্ষে অভিষেক হতে পারে মে✃সির। এই মৌসুমে লিগ ওয়ানে ব্রাজিল সুপারস্টার নেইমার এবং বিশ্বকাপজয়ী এমবাপ্পের সঙ্গে খেলার সম্ভাবনাকে ‘পাগলামি’ বলে বর্ণনা করেন মেসি।

দ্য গার্ডিয়ানকে মেসি বলেন, “পিএসজিতে দুর্দান্ত খেলোয়াড় থাকা সত্ত্বেও আরও নতুন খেলোয়াড় দলে নিয়েছে। 𝐆আমি খেলতে আগ্রহী এবং আমি 🅺বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলতে যাচ্ছি। এটি আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা হতে চলছে। আশা করি, আমি আরও শিরোপা জিততে পারব। ছোটবেলা থেকেই আমার একই ক্ষুধা ছিল।”

প্যারিসের ক্লাবটಞির হয়ে ১৭৪ ম্যাচে ১৩৩ গোল করেছেন এমবাপ্পে।

আরও সংবাদ