রোমাঞ্চকর ম্যাচ জিতে শীর্ষে ফিরলো আর্সেনাল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ১১:৫৪ পিএম

একদিন আগেই সাউথহ্যাম্পটনের জালে এক হালি গোল দিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে উঠেছিল ম্যানচেস্টার সিটি। ২৪ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে আর্সেনাল💫 আবারও নিজেদের করে নিয়েছে পুরাতন জায়গাটি। জায়গা পুনরুদ্ধারের পথে লিভারপুলের বিপক্ষে রোমাঞ্চকর এক ম্যাচ উপহার দ🎶িয়েছে গানাররা।

রোববার (৯ অক্টোবর) এমিরেটস স্টেডিয়ামে আতিথ্য দেয় লিভারপুল। ম্যাচের প্রথম মিনিটেই প্রতিপক্ষকে পিছনে ফেলে দেয় গানাররা। মার্টিন ওডেগার💎্ডের পাস থেকে ডি-বক্সে দারুণভাবে এক বল পান মার্টিনেল্লি। বল পেয়ে গোল করতে ব্যর্থ হননি তিনি। এতেই এগিয়ে যায় আর্সেনাল।

শুরু থেকেই ম্যাচটি ছড়িয়েছিল একের পর এক উত্তেজান। ৫ মিনিটের মাথায় লুইস দিয়াজ ফাউল করে দেখেন হলুদ কার্ড। পিছিয়ে থাকা লিভারপুল সমতায় ফেরে ম্য💖াচের ৩৩তম মিনিটে। 

হলুদ কার্ড দেখা লুইস দিয়াজের পাস থেকে গোল করেন ডারউইন নুনেজ। একদিন আগেই গোলমুখে নুনেজকে শান্ত থাকার পরামর্শ দিয়েছিলেন কোচ ক্লপ।𒈔 সেই মন্ত্র কাজে লাগিয়েই সফল তিনি।

প্রথমার্ধ সমতা♊য় শেষ করে দুই দল যখন টানেলে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছে ওই সময় রেড ডেভিলদের গোলবারে হানা দেন বুকায়ো সাকা। মার্টিনেল্লির সহায়তায় জালে বল জড়ান বুকায়ো সাকা। ফলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে 🌺বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফিরে সপ্তম মিনিটের মাথায় আবারও সমতায় ফের๊ে লিভারপুল। এবার স্কোরবোর্ডের নাম তোলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনহো। তাকে গোল করতে সহায়তা করে🍰ন ডিয়েগো জোটা।

দলকে জেতাতে মরিয়া থাকা ইয়ুর্গেন ক্লপ একাদশে পরি🌸বর্তন আনেন চারটি। তবুও ক𝓡োনোমতে লিড পায়নি দলটি।

উল্টো ম্যাচের ৭৫তম মিনিটে স্কোরশিটে আবারও নাম তোলেন বুকায়ো সাকা। পেনাল্টি থেকে গোল করে ꦓদলের জয় নিশ্চি💖ত করেন তিনি। শুধু তাই নয়, দলকে আবারও শীর্ষস্থানে তুলেছেন এই ফরোয়ার্ড।