বাংলাওয়াশ সিরিজে খেলা হবে না ফার্গুসনের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৭:৩৯ পিএম

নিউজিল্যান্ডে চলমান ত্রিদেশীয় সিরিজের প্র🔯থম দুই ম্যাচে খেলতে পারেননি কিউই অলরাউন্ডার লকি ফার্গুসন। পেশির চোটের কারণে খেলতে পারেননি। সেই চোট থেকে সেরে না ওঠায় পুরো টুর্নামেন্টেই তার খেলা অনিশ্চিত𒊎। বিষয়টি জানিয়েছেন কিউইদের হেড কোচ গ্যারি স্টেড।

সর্বশেষ ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপেও চোটের কারণে মাঠের বাইরে ছিলেন লকি ফার্গুসন। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও চোটের কবলে পড়েছেন। তবে চোট গুরুতর না হওয়ায় তাকে বিশ্বকাপে পাওয়ার ব্🍨যাপারে আশাবাদী নিউজিল্যান্ড।

বিশ্বকাপে ফিট লকি ফার্গুসনকে নিয়ে ঝুঁকি নিতে না চাওয়ায় তাকে ত্রিদে🍎শীয় সিরিজে খেলাবে না নিউজিল্যান্ড। তার বদলি কে হবেন তাও অবশ্য এখনো জানায়নি কিউই বোর্ড।

ফার্গুসনের বিষয়ে গ্যারি স্টেড বলেন, “লকির🐬 পেশিতে কিছুটা চোট আছে। (ত্রিদেশীয় সিরিজে মাঠে না নামার) সম্ভাবনা আছে। আমরা দেখবো, আগামী কয়েক দিনে তার কতটা উন্নতি হয়।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের জন্য পেস বোলিং বেশি গুরুত্বপূর্ণ, সেই বিষয়টিও জানিয়ে দিয়েছেন কোচ স্টেড। বলেন, “আমাদের বোলিং লাইন আপে সে খুবই গুরুত্বপূর🌺্ণ একজন। দুর্ভাগ্যবশত সে গত বছরের বিশ্বকাপেও খেলতে পারেনি চোটের কারণে।”

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অভ༺িজ্ঞ ট্রেন্ট বোল্ট এবং টিম সাউদির সঙ্গে থাকবেন ফার্গুসন। তাই দলের গুরুত্বপূর্ণ এই পেসারকে নিয়ে সর্তক কিউই টিম ম্যানেজমেন্ট।