মাঠের বাইরে ছন্দে থাকা মেসি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ১০:১৮ পিএম

চলতি ২০২২-২৩ মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। এরই ধারাবাহিকতায় চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে দারু💙ণ এক গোলও করেছিলেন। বেনফিকার সাথে ১-১ সমতা চলাকালীন ৮১তম মিনিটে হঠাৎই কোচ ক্রিস্তোফি গালতিয়ের মেসিকে তুলে নেন। এরপর থেকেই গুঞ্জন ইনজুরিতে পড়েছেন মেসি।🐈 সেই শঙ্কাই সত্যি হয়েছে।

যদিও এর আগে ম্যাচ শেষে কোচ গালতিয়েরে দাবি ছিল, ক্লান্তি বোধ করায় মাঠ থেকে উঠে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি নিজেই। তবে ক্লান্তি নয় ইনজ💞ুরির কারণে মাঠ ছেড়েছিলেন মেসি। শু⛦ক্রবার (৭ অক্টোবর) সংবাদ সম্মেলনে মেসির ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন গালতিয়ের।

তিনি বলেন, “চ্যাম্পিয়নস লিগে ম্যাচ খেলার সময় মেস♈ি তার বদলি নামাতে বলেছিল। পায়ের পেশিতে সমস্যা অনুভব করছি🅰ল। আশা করি, রোববার সে অনুশীলন করবে।”

শুধু মেসি নয়, পিএসজির ইনজুরির তালিকায় আছেন নুনো মেন্দেস ও কিলিয়ান এমবাপ্পেও। এমবাপ্পে অবশ্য ভুগছেন গলার সংক্রমণে। এই সমস্যা কাটিয়ে উঠলে শনিবার (৮ অক্ট𝄹োবর) মাঠে ফিরতে পারেন ফরাসি এই তারকা।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন মেসি। চলতি মৌসুমে ৯ ম্যাচে ৫ গোল করেছেন। পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭টি। এই মৌসুমে মেসিকে ছাড়া প্রথমবার লিগে মাঠে নামবে পিএসজি। লিগে অপরাজিত থেকে ৯ ম্যাচে ২৫ পয়েন🍬্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই।