মেয়েদের প্রশংসায় পঞ্চমুখ টাইগ্রেস কাপ্তান

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০১:৩৯ পিএম

থাইল্যান্ডকে উড়িয়ে দিয়ে এশিয়া কাপে দারুণ শুরু করেছে বাংলাদেশের মেয়েরা। বোলিংয়ের পর ব্যাটিংয়েও ছিল মেয়েদের দাপট। থাই নারীদের বিপক্ষে পাও♑য়া এমন জয়ের পর স্বভাবতই উচ্ছ্বসিত কাপ্তান নিগার সুলতানা জ্যোতি। দলের জয়ে মেয়েদের অবদানের প্রশংসা করেন।

শনিবার (১ অক্টোবর) থাইল্যান্ডের বিপক্ষে ৫০ বল হাতে রেখে ৯ উইকেটের বড় জয় পায় বাংলাদেশের নারীরা। বল হাতে রুমানা আহমেদ, সোয়েলি ইসলামদের দারুণ পারফর্মেন্সের পর ব্যাটিংয়েও ছিল꧙ দারুণ ছন্দ। শামীমার ঝড়ো ইনিংসে 🌟বেশ আগেই জয় নিয়ে মাঠ ছাড়া নিশ্চিত হয়।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে দারুণ জয় পাওয়াটা টুর্নামেন্টের বাকি অংশের পথচলাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানান নিগার সুলতানা। তিনি বলেন, “সব 💃সময় প্রথম ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ। কারণ পুরো টুর্নামেন্ট কেমন যাবে, প্রথম ম্যাচই তা  অনেকটা নির্ধারণ করে দেয়। জয়টা মেয়েদের জন্য দারুণ একটি বিষয় ছিল।”

মেয়েরা প্রশংসা করে জ্যোতি আরও বলেন, “মেয়েরা যেভাবে খেলেছে তা দুর্দান্ত। বোলিংয়ে সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছে। মাঠে যেভাবে পরিকল💫্পনা করেছিলাম, সেইভাবেই সবাই কাজ করেছে।”

ব্যাটিংয়ের খুব বেশি সুযোগ না পেলেও ফিনিশিংটা দারুণ করেছেন🌃 অধিনায়ক। ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করে ছেড়েছেন মাঠ। ওপেন♑ার শামীমা নির্বাচিত হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ।