‘এবার অবসর নাও’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১১:১০ এএম

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বাজে ফর্ম এখন ফুটবল দুনিয়ায় আলোচনার বিষয়বস্༒তু। তিনি গোল আদায়ে ব্যর্থ হচ্ছেন, এমনকি শুরুর🃏 একাদশেও নিয়মিত নন।  

বর্তমান সময়ের অন্যতম সেরা 𒁃এই তারকার ধারাবাহিক বাজে ফর্মের কারণে ইতালি ফরোয়ার্ড আন্তোনিও ক্যাসানো  রোনালদোকে অব��সর নেওয়ার আহ্বান জানিয়েছেন।

রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে এরিক টেন হ্যাগের অধীনে খেলছেনꦛ। দলের শুরুর একাদশেও ♍জায়গা মিলছে না এই সাবেক রিয়াল মাদ্রিদ তারকার। আন্তর্জাতিক বিরতির সময় পর্তুগালের নেশন্স লিগের দুটি ম্যাচেই তিনি শুরুর একাদশে খেললেও দল তার থেকে সুবিধা পায়নি।

জাতীয় দলে তার অবস্থান এখন প্রশ্নবিদ্ধ। গত মঙ্গলবার স্পেনের বিপক্ষে নেশন্স লিগের ম্যাচে বেশ🌟 কয়েকটি গোলের সুযোগ মিস করেছেন তিনি। পর্তুগাল সেই ম্যাচটি ১-০ গোলের ব্যবধানে হেরেছে। দলটি নেশ෴ন্স লিগের সেমিফাইনালে উঠতেও ব্যর্থ হয়েছে।

ক্যাসানো বলেন, রোনালদো তার স্বাভাবিক খেলা আর চালিয়ে যেতে পা🐼রছেন না। তিনি মনে করেন রোনালদোর এখন অবসর নেওয়া উচিত। নয়তো ত♈িনি নিয়মিত বেঞ্চে থাকবেন।

তিনি বলেন, ‍‍“এই মুহূর্তে ক্রিশ্চিয়ানোর নিজেরই উপকার করা উচিত। তার বুঝতে হবে যে, সে যদি একটি নির্দিষ্ট স্তরে পৌঁছাতে না পারে, তবে তার এখানেই থেমে যাওয়া উচিত। সে সবকিছু জিতেছে। তার এখন থামতে হবে অথবা কেবল বেঞ্চে বসতে হবে।‍‍”
 

আরও সংবাদ