পিএসজি সভাপতির বিরুদ্ধে অপহরণের অভিযোগ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৭:৩৭ পিএম

এক লোককে প্রায় ১০ ম൲াস আটকে রাখার অভিযোগ উঠেছে ফরাসি ক্লাব পিএসজির সভাপতি নাসের আল খেলাইফির বিরুদ্ধে। তায়েব বি নামের ওই ব্যবসায়ীর কাছে গোপন নথি আছে এমন আশঙ্কার কারণেই তাকে আটকে রাখেন খেলাইফি। এই অভিযোগ তুলেছে ফরাসি গণমাধ্যম লিবারেশন।

২০২০ সালের ১৩ জানুয়ারি কাতারের রাজধানী দোহায় তায়েব বি-কে আটক করে খেলাইফি। তাকে মুক্তি দেওয়া হয় একই বছরের ১ নভেম্বর। মূলত তায়েবের কাছে ক✨াতারকে বিশ্বকাপের আয়োজক করার বিষয়ে ফিফায় খেলাইফি ভূমিকা রেখে🅺ছিলেন এমন নথি ছিল।

এছাড়াও পিএসজির মালিক প্রꦐতিষ্ঠান কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট গ্রুপ যে কাতার অর্থ মন্ত্রণালয়ের অংশ তার প্রমাণপত্রও ছিল তায়েব বি-র কাছে। এই নথিগুলো উদ্ধারের জন্যই এই ব্যবসায়ীকে আট♏কে রাখেন খেলাইফি।

শেষ পর্যন্ত নথিগুলো আইনজীবীর মাধ্যমে নিজের কাছে পাওয়ার পর তায়েব বি-কে ছেড়ে দেন খেলাইফি। গোপন চুক্তির মাধ্যমে এই নথিগুলো নিজের কাছে নেন খেলাইফি। ওই ঘটনার আগে তায়েব কাতারে থাকলেও এখন🥂 আর সেখানে থাকেন না।

যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে সে𒁏ই খেলাইফি এখনো আনুষ্ঠান🌱িকভাবে কিছু জানাননি। এমনকি তার ক্লাব পিএসজিও এই বিষয়ে দেয়নি আনুষ্ঠানিক কোনো বক্তব্য।