হঠাৎ হাসপাতালে ভর্তি নাসিম শাহ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৪:৩৯ পিএম

ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচ সিরিজের পঞ্চম টি-টো🉐য়েন্টির আগে হঠাৎই হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। ভাইরাল ইনফেকশনেরཧ কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। হাসপাতালে ভর্তি হওয়ায় পঞ্চম টি-টোয়েন্টিতে এই পেসারকে পাওয়া যাবে না।

বুধবার (২৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে নাসিম শাহর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে পিসিবি। বিবৃতিতে জানায়, “ভ💖াইরাল ইনফেকশনের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন সে ꦇকিছুটা সুস্থ আছে।”

সিরিজের বাকি ম্ꦯযাচগুলোতে তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে এখনো নিশ্চিত কিছু বলা যাচ্ছে না বলে জানিয়েছে পিসিবি। বিবৃতিতে পিসিবি জানায়, “সে আজকে খেলবে না। মেডিক্যাল বিভাগের পরামর্শের পরই তার খেলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

পিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও ঘনিষ্ঠ সুত্র জানিয়েছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন নাসিম শা🐷হ। পাকিস্তানজুড়ে অবশ্য মশাবাহিত রোগ মহামারি আকার ধারণ করেছে।

নাসিমের ঘনিষ্ট সূত্র জানিয়েছে, বুকে ব্যাথা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। করাচি থেকে লাহোরে আসার পর তাকে হাসপাতালে ভর্তি করে পাকিস্তান টিম ম🐻্যা♍নেজমেন্ট।

ইংল্যান্ডের বিপক্ষে ৭ ম্যাচ সিরিজটি ২-২ ব্যবধানে সমতায় রয়েছে। 🍌পঞ্চম ম্যাচে এগিয়ে যাওয়ার লড়াইয়ে নামবে পাকিস্তান ও ইংল্যান্ড।