ইনজুরি কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন স্টার্ক-স্টয়নিস-মার্শ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:১৪ পিএম

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে অস্ট্রে♔লিয়া। দুই ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজের আগে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটার। মূলত ইনজুরি ✨কাটিয়ে বিশ্বকাপের আগে দলে ফিরেছেন তারা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) উইন্ডিজ সিরিজের জন্য দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া। দলে ফিরেছেন ইনজুরিౠতে থাকা মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস ও মিচেল মার্শ।

এছাড়াও স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন ক্যামেরুন গ্রিন। বিশ্রামের কারণে ভারত সিরিজে ছিলেন না ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপের আগ মুহূর্তের এই সিরিজে দলে ফিরেছেন ডেভিড ওয়ার্না🍸র।

ইনজুরির কারণে আগে ভাগেই দেশে ফিরেছিলেন অ্যাশটন অ্যাগার ও কেন রিচার্ডসন। তাদেরক💎ে দলে ফিরিয়েছে সিএ। তবে অবাক করেছে ক্যামেরুন গ্রিনের থাকার বিষয়টি।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও ভারত সফরে দারুণ পারফর্মেন্স করেছিলেন ক্যামেরুন গ্রিন। তাই তাকে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে 🍰দলে রেখেছে সিএ নির্🍬বাচকরা।

অস্ট্রেলিয়া স্কোয়াড
অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজলেউড, জশ ইংলিশ,❀ মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা🧜।