বন্যার্তদের বিনামূল্যে খেলা দেখাবে পিসিবি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৩:০৯ পিএম

পাকিস্তানজুড়ে চলছে বন্যা। বন্যার্তদের মুখে হাসি ফোটানোর ব্যবস্থা করেছে ꩵপাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তান-ইংল্যান্ড সিরিজের প্রথম চার ম্যাচ অনুষ্ঠিত হবে করাচিতে। এই চার ম্যাচে বন্যা দুর্গতꦏদের বিনামূল্যে উপভোগের সুযোগ করে দিয়েছে পিসিবি।

দীর্ঘ ১৭ বছর পর পাকিস্ত๊ান সফর করছে ইংল্যান্ড। এই সিরিজে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। এই সিরিজের প্রথম চার ম্যꦡাচ অনুষ্ঠিত হবে করাচির ন্যাশন্যাল ক্রিকেট স্টেডিয়ামে। শেষ তিন ম্যাচের ভেন্যু লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম।

বন্যা দুর্গতদের বেশিরভাগেরই আশ্রয় হয়েছে করাচিতে। তাদের এই দুঃসময়ে মু♒খে হাসি ফোটাতে ইংল্যান্ড-পাকিস্তান সিরিজে বন্যাদুর্গতদের বিনামূল্যে খেলা দেখার অনুমতি দিয়েছে পিসিবি।

বিষয়টি নি𓃲শ্চিত করেছেন পাকিস্তানের স্পেশাল সিকিউরিটি ইউনিটের ডিআইজি মাকসুদ মেনন। তিনি বলেন, “আমরা পিসিবি চেয়ারম্যান রমিজ রাজার সাথে কথা♎ বলেছি। তারা বন্যা আক্রান্ত ব্যক্তিদের স্টেডিয়ামের বিনামূল্যে প্রবেশের অনুমতি দিচ্ছে।”

তিনি আরো যোগ করেন, “তারা অনেক কঠিন সময় পার করছে। স্টেডিয়ামে ঢুকে খেলা দেখতে পারলে 🔴তারা মুখে হাসি ফুটতে পারে।”

এদিকে ক🍒রাচিতে পৌঁছে কঠিন নিরাপত্তা বলয়ে অনুশℱীলন শুরু করেছে ইংল্যান্ড দল। পাকিস্তান সফরের পুরোটা সময়ই তাদেরকে থাকতে হবে এই কঠিন নিরাপত্তা বলয়ে।

ইংলিশ ক্রিকেটারদের নিরাপত্তা দেওয়ার বিষয়ে করাচি পুলিশের প্রধান জাভেদ আলম অ🙈ধো বলেন, “ ইংল্যান্ড দলকে আমরা শতভাগ নিরাপত্তা দিচ্ছি। আমরা ইংলিশ টিম ম্যানেজমেন্টের সাথে কথা বলেছি। তারা সবাই নিরাপত্তা নিয়ে খুশি।”