শাহিন আফ্রিদির পুনর্বাসন

আফ্রিদির অভিযোগ অস্বীকার রমিজের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৪:৩৩ পিএম

পাকিস্তানের তরুণ বোলার শাহীন শাহ আফ্রিদি বেশ লম্বা সময় ধরে ইনজুরিতে ভুগছেন। তিনি এখন লন্ডনে চিকিৎসাধীন। শাহীনের হবু শ্ব🍸শুর শহীদ আফ্রিদির অভিযোগ করেছেন, তার হবু জামাতার চিকিৎসার খরচ নিজেকেই বহন করতে হচ্ছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড খোঁজ নিচ্ছে না।

আফ্রিদির করা এই 𓂃অভিযোগ অস্বীকার করছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। তিনি এই দাবিকে অযৌক💯্তিক বিতর্ক বলেছেন।

সাবেক পাকিস্তান অলরাউন্ডার শাহীদ আফ্রিদি ১৫ সেপ্টেম🌺্বর বলেছিলেন, শাহীন ব্যক্তিগতভাবে লন্ডনে হাঁটুর চিকিৎসার সব খরচ বহন করেছেন।

শুক্রবার (১৬ ꦐসেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে একজন ক্রিকেট অনুরাগী বিষয়টি তুললে তার প্রতিক্রিয়ায় পিসিবি প্রধান বলেছেন, “কেউ কীভাবে কল্পনা করতে পারে যে শাহিন শাহ আফ্রিদিকে পিসিবি একা যেতে দিতে পারে?”

সাবেক ওই ক্রি🐽কেটার বলেছিলেন, “বোর্ডের উচিত ছিল আফ্রিদিকে প্রয়োজনীয় বিশ্বমানের সুযোগ-সুবিধা দেওয়া।”

রমিজ আরও বলেন, “এটা কীভাবে সম্ভব পিসিবি তাকে নিজের খরচে ছেড়ে দেবে? এই অভিযোগ দুর্ভাগ্যজনকভাবে অনাকাঙ্ক্ষিত বিতর্ক উসকে দিয়েছে। বিশ্বকাপের সময় মোহাম্মদ রিজওয়ানের স্বাඣস্থ্যগত সমস্যায় পিসিবিই তার চিকিৎসা করিয়েছিল।”

তিনি আরো বলেন,  “আমাদের চিকিৎসক প্যানেল রাতভর তার প্রতি যত্নশীল ছিল। তাকে সুস্থ করতে সাহায্য করেছে এবং ফলে পাকিস্তানের এশিয়া ক𓂃াপের ফাইনাল খেলা সম্ভব হয়েছে। পিসিবি তার খেলোয়াড়দের জন্য যা যা করছে, তা অন্য কোনো ক্রিকেট বোর্ড করবে না। সেটা হোক আন্তর্জাতিক বা ঘরোয়া লিগ।”