ইনজুরি আক্রান্ত অধিনায়ককে নিয়ে জিম্বাবুয়ের বিশ্বকাপ স্কোয়াড

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ১২:৪৩ পিএম

প্রায় দুই মাস ধরে জিম্বাবুয়ের নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন হ্যামস্ট্রিং ইনজুরিতে মাঠের বাইরে। ইনজুরি আক্রান্ত অধিনায়ককে নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের স্ক💞োয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য জিম্বাবুয়ে দল ঘোষণা করেছে। জিম্বাবুয়ে বিশ্বকাপের প্রথম রাউন্ডে আয়ারল্যান্ড,ཧ স্কটল্যান্ড এবং দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে।

মূল টুর্নামেন্ট শুরুর আগে ১০ ও ১৩ অক্টোবর প্রস্তুতি ম্যাচে শ্রীলඣঙ্কা ও নামিবিয়ার মুখোমুখি হবে জিম্বাবুয়ে। তাসমানিয়ার হোবার্টের বেলেরিভ ওভালে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচের মাধ্যমে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি বিশ্🃏বকাপ অভিযান শুরু হবে।

আরভিন ছাড়াও, টেন্ডাই চাতারা, ওয়েলিংটন মাসাকাদজা এবং মিল্টন শুমবার মতো সিনিয়র সদস্যরাও ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন। বিভিন্ন টি-টোয়েন্টি লিগে নিয়মিত খেলা ব্লেসিং মুজারাবানিও এখ🐈ন পুরোপুরি ফিট। জিম্বাবুয়ের বোলিং আক্রমণে নেতৃত্ব থাকবে তার হাতে।

জিম্বাবুয়ে স্কোয়াড

ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, ব্র্যাডলি ইভান্স, লুক জংউই, ক্লাইভ মাদান্ডে, ওয়েꦡসলি মাধাভার, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিওঙ্গা, ব্লেসিং মুজারবানি, রিচার্ড নাগারভা, সিকান্দার রাজা, সে উইলিয়ামস এবং মিল্টন শুমবা।

স্ট্যান্ডবাই : তানাকা চিভাঙ্গা, ইনোসেন্ট কাইয়া, কেভিন কাসুজা, তাদিওয়ানাশে মারুমনি এবং ভিক্টর নিউচি।