বিশ্বকাপে পাকিস্তান দলে শাহিন আফ্রিদি-শান মাসুদ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৬:২৫ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে স্কোয়াড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এশিয়া কাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ব্যাটার ফখর জামান। ইনজুরি কাটিয়ে ফিরেছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। দীর্ঘদিন পরে ফির꧙েছেন শান মাসুদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দিবেন বাবর আজম। তার সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন শাদাব খান। এশিয়া কাপে ফর🐟্মে না থাকলেও স্কোয়াডে টিকে গেছেন আসিদ আলি-খুশদিল শাহ।

ইনজুরির কারণে এশিয়া কাপে খেলতে পারেনি শাহিন শাহ আফ্রিদি। ইনজুরি কাটাতে লন্ডনে থাকা শাহিন শাহ আফ্রিদিকে দলে ফিরিয়েছে পিসিবি💝। বিশ্বকাপের মূল স্কোয়াডে ফখর জামান জায়গা না পেলেও তাকে স🎃্ট্যান্ডবাই হিসেবে রেখেছে পিসিবি।

ফখর জামান ছাড়াও স্ট্যান্ডবাই হিসেবে আছেন মোহাম্মদ হারিস ও শাহনাওয়াজ 🃏দাহানি। দারুণ পারফর্মেন্সে বিশ্বকাপ স্কোয়াডে আছেন নাসিম শাহ। এশিয়া কাপ স্কোয়াড থেকে বাদ পড়েছেন পেসার হাসান আলি।

২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ༺্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান দল।

পাকিস্তান স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, হায়দার আলি, হারিস রউদ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান💃, মোহাম্মদ ওয়াসিম, না🐲সিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ ও উসমান কাদির।

স্ট্যান্ড বাই
ফখর জামান, মোহাম্মদ হারিস, শাহনেওয়াজ দাহানি।