মাহমুদউল্লাহ দল থেকে বাদ পড়ায় স্ত্রীর ক্ষোভ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৭:৪৮ পিএম

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জ𒉰ন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে বুধবার (১৪ সেপ্টেম্বর)। ১৫ সদস্যের দলে নেই বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। তার দল থেকে বাদ পড়ায় ক্ষোভ ঝেড়েছেন তার সহধর্মিণী জান্নাতুল কাওসারไ মিষ্টি।

দলের অলরাউন্ডার রিয়াদের দলে থাকা না থাকা নিয়ে🍎 ধোঁয়াশা বেশ কয়েকদিন ধরেই চলছিল। আজ ঘোষণা দেওয়া খেলোয়াড়দের তালিকায় স্ট্যান্টবাই লিস্টেও রাখা হয়নি দলের এই সিনিয়র সদস্যকে। দল ঘোষণার পরই মাহমুদউল্লাহর বাদ পꦐড়া নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

জানা যায়, দলের সর্বসম্মতিক্রমে বাদ দেওয়া হয়েছে রিয়াদকে। দলের অধিনায়ক সাকিব আল হাসানও এই সি🐬দ্ধান্তের সঙ্গে একমত। মূলত দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের পরিকল্পনায় না থাকায় বাদ দেওয়া হয়েছে রিয়াদকে। শ্রীধরন আগামী এক বছরের জন্য একটি কর্ম পরিকল্পনা জমা দিয়েছেন বিসিবির কাছে। এই ভারতীয় কনসালটেন্টের পরিকল্পনার সঙ্গে খাপ খাওয়াতে পারবে না বলেই বাদ পড়েছেন রিয়াদ।

রিয়াদের বাদ পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফꦜেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন তার স্ত্রী মিষ্টি। তিনি এক ফেসবুক পোস্টে লিখেছেন, “এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না।”

ধারণা করা হচ্ছে, রিয়াদের বܫাদ পড়াকে কেন্দ্র করেই তিনি এই ক্ষোভ প্রকাশ করেছেন।