২০০ মিলিয়ন ইউরো নিয়ে এমবাপ্পের অপেক্ষায় মাদ্রিদ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ০৩:২৪ পিএম

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ অনেক দিন ধরেই কিলিয়ান এমবাপ্পে অথবা এরলিং হাল্যান্ডকে দলে টানার জন্য মুখিয়ে আছে। এজন্য ক্লাবটি প্রায় ২০০ মিলিয়ন ইউরো অর্থ সংগ্রহ করেছে বলে জানা গেছে। মাদ্রিদের ক্লাবটি যেভাবে চেলসি থেকে এডেন 🔯হ্যাজার্ডকে দলে ভিড়িয়েছে সেভাবে চতুরতার সাথে ভবিষ্যত তারকাকে দলে নিয়ে আসবে বলে শোনা যাচ্ছে। 

২০২০-২১ 𝓀মৌসুমে থেকে তিনটি ট্রান্সফার উইন্ডোতেও কোন খেলোয়াড় কিনেন নি মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। যেখানে তাদের স্প্যানিশ প্রতিদ্বন্ধী ব💯ার্সোলোনা টাকা খরচ করে খেলোয়াড় কিনেছে সেখানে উল্টো ছিল রিয়াল মাদ্রিদ। তারা খেলোয়াড় বিক্রি করে টাকা জমিয়েছে নতুন খেলোয়াড় কেনার জন্য। 

এমনকি✃ দুই মৌসুম আগে দলের সর্বোচ্চ বেতনের খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোকেও ছেড়ে দিয়েছে তারা। দলের ডিফেন্ডার ভারানেকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৫০ মিলিয়ন, আশরাফ হাকিমিকে ৪৫ মিলিয়ন ও সার্জিও রেগুইলনকে ৩০ মিলিয়নে বিক্রি করেছে।সর্বশেষ তারা মার্টিন ওডিগার্ডকে ইংলিশ ক্লাব আর্সেনালের কাছে বিক্রি করে ৪০ মিলিয়ন ইউরো আয় করেছে। 

বিক্রি করা অর্থ দিয়ꦫে এবারের ট্রান্সফার উইন্ডো শেষ আꦑগেই একজন সুপারস্টারকে দলে আনতে চান মাদ্রিদের ক্লাবটি। সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এবং মাদ্রিদের কারিগরি বিভাগ দীর্ঘদিন ধরে তাদের ফরোয়ার্ড লাইনকে শক্তিশালী করার পরিকল্পনা করছেন। এজন্য তরুণ প্রতিভাবান বিশ্বকাপজয়ী কিলিয়ান এমবাপ্পেকে দলে আনতে চাইছেন পেরেজ। এমবাপ্পেকে যদি এই মৌসুমে পিএসজি বিক্রি না করে তবে রিয়াল মাদ্রিদ নরওয়েজিয়ান ফরোয়ার্ড এরলিং হাল্যান্ডের জন্য পদক্ষেপ নেবে।

যদিও এরলিং হাল্যান্ডকে কেন্দ্র করেই দল সাজাচ্ছে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড। সম্প্রতি তারা তাদের এ 🎃গোলস্কোরারকে বিক্রি করবেন না বলে জানা যায়। 

২০২১-২২ মৌসুমে ফ্রি এজেন্ট হয়ে যাবেন কিলিয়ান এমবাপ্পে। এমবাপ্পের রিয়াল🔥ে খেলার স্বপ্ন অনেক দিনের পুরানো। যদি ജএই মৌসুমে নগদ অর্থ দিয়ে এমবাপ্পেকে না কিনতে পারে তাহলে আশা করাই যায় যে সামনের মৌসুমেই রিয়ালে আসবেন কিলিয়ান। 

আরও সংবাদ