ইংলিশ ফুটবলে ফিরছেন ডিয়েগো কস্তা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৩:৩৯ পিএম

অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দিয়েছিলেন স্প্যানিশ স্ট্রাইকার ডিয়েগো কস্তা। সেখানে💎 সময়টা মোটেও ভালো কাটেনি। ফিরেছিলেন পুরোনো ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। ফর্ম যখন পড়তির দিকে ঠিক তখনই দ্বিতীয় দফায় ইংল্যান্ডে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। এবার উলভসের জার্সিতে ইংলিশ প্রিমিয়ার লিগে দেখা যাবে ডিয়েগো 🥂কস্তাকে।

ব্রাজিলেন জন্ম নেওয়া ডিয়েগো কস্তার ক্যারিয়ারের প্রায় পুরোটা সময়ই কেটেছে স্পেনে। তাই ব্রাজিলের জার্সিꩲ পড়েও শেষ পর্যন্ত স্পেনের হয়ে খেলার সিদ্ধান্ত নেন। স্প্যানিশ জার্সি গায়ে জড়ানোর পর থেকেই ছন্দহীন হয়ে পড়েন এই স্ট্রাইকার।

অ্যাথলেটিকো থেকে চেলসিতে যোগ দি﷽লেও কাটেনি তার সেই ফর্মহীনতা। বাধ্য হয়েই তাই ফিরেছিলেন মাতৃভূমির ক্লাব অ্যাথলেটিকো মিনেইরোতে। দলটির হয়ে ১৯ ম্যাচে মাত্র ৫ গোল করা কস্তা মোটেও সুবিধাজনক স্থানে ছিলেন না♐। তাই চুক্তি নবায়নও করেনি ক্লাবটি।

নতুন কোনো চুক্তিতে না থাকায় ফ্রি এজেন্ট হিসেবে আছ꧑েন ডিয়েগো কস্তা। সেই সুযোগে কোনো অর্থ খরচ না করেই এই স্প্যানিশকে দলে নিবে উলভস। ফ্রি এজেন্ট হওয়ায় দল-বদল উইন্ডো বন্ধ হলেও তাকে দলে নিতে কোনো বাধা নেই উলভসের সামনে।

ইংলিশ বিভিন্ন গণমাধ্যমগুলো জানাচ্ছে এক বছরের চুক্তিতে উলভসে যোগ দিবেন ডিয়েগো কস্তা। ২০২৩ সালের ♛জুন পর্যন্ত খেলবেন ইংলিশ ক্লাবটির হয়ে।

ইংলিশ ক্লাবটির হয়ে দারুণ ছন্দ দেখাতে পারলেও স্পেন দলে তার জায়গা পাওয়া নিয়ে রয়েছে শঙ♑্কা। মূলত 🗹তরুণ স্প্যানিশ ফুটবলারদের দারুণ ছন্দই নিশ্চিত করেছে তার জায়গা না পাওয়ার বিষয়টি।