কাতারে মেসিদের জার্সিতে থাকবে জুয়াড়ি প্রতিষ্ঠানের নাম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৪:১২ পিএম

কাতার বিশ্🐎ব𓄧কাপকে সামনে রেখে নতুন প্রতিষ্ঠানের সাথে চুক্তি করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। কাতার বিশ্বকাপসহ আগামী ছয় মাস আর্জেন্টিনা দলের গ্লোবাল স্পনসর হিসেবে কাজ করবে জুয়াড়ি প্রতিষ্ঠান বিসিডটগেম।

আগে থেকেই আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল স্পনসর হিসেবে ছিল ৭ টি প্রতিষ্ঠান। বিসিডটগেমের সাথে চুক্তির পর আলবিসেলেস্তাদের অফিসিয়াল স্পনসꦺর সংখ্যা দাঁড়িয়েছে ৮টিতে। এছাড়াও গ্লোবাল স্পনসর, ডিজিটাল স্পনসরসহ নানা ক্যাটা𝔉গরিতে আরও ২২ টি প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ আছে প্রতিষ্ঠানটি।

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন সাথে চুক্তি করার পর বিসিডটগেম এক বিবৃতিতে জানায়, “আর🐼্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিজেদের এই পৃথিবীর অন্যতম নামী সংস্থা হিসেবে প্রমাণ করেছে। আমাদের বেশ ജকিছু দীর্ঘমেয়াদি লক্ষ্য এবং এএফএর ব্লকচেইন ইন্ডাস্ট্রির শীর্ষ কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার পরিকল্পনা মিলে গেছে।”

আরো বলেন, “একসঙ্গে কাজ করে আর্থিকভাবে লাভবান ও বড় অংশের মানুষের কাছে পৌঁছানোর পারস্পরিক স্বার্থে কাজ শুরু♋ করছি আমরা।”

চুক🐼্তির অংশ হিসেবে জুয়াড়ি প্রতিষ্ঠানের প্রচারণায় অংশ নিবেন লিওনেল মেসি ও ডি মারিয়ারা। আর্জেন্টিনায় জুয়া বৈধ হওয়ায় প্রতিষ্ঠানটির প্রচারণায় অংশ 🦋নিতে তাদের সামনে কোনো বাধা নেই।

বিসিডটগেমের সাথে চুক্তি পর আর্জেন্টিনা ফুটবল ফেডারে🐻শনের সভা𝔍পতি ক্লাদিও তাপিয়া বলেন, “বিসিডটগেমের সঙ্গে চুক্তির বিষয়টি উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তি আমাদের নতুন ডিজিটাল পণ্য ও আয়ের নতুন উৎস তৈরিতে ভূমিকা রাখবে।”

নভেম্বরে কাতার বিশ্বকাপে মাঠে নামার আগে দুইটি প্রীতি ম্যাচ খ🔯েলবে মার্কিন যুক্তরাষ্ট্র। ২৩ ও ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য এই দুই ম্যাচে আর্জেন্টাইনদের প্রতিপক্ষ যথাক্রমে হন্ডꦇুরাস ও জ্যামাইকা। দুইটি ম্যাচই আয়োজিত হবে যুক্তরাষ্ট্রে।