পেসারদের সতর্কবার্তা দিলেন অধিনায়ক সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০১:৩০ পিএম

এশিয়া কাপে বাঁচা-ম🎃রার লড়াইয়ে শ্রীলঙ্কার কাছে হারতে হয় বাংলাদেশকে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে রুদ্ধশ্বাস ম্যাচে টাইগারদের বিপক্ষে দুই উইকেটে জয় পায় লঙ্কানরা। ব্যাটাররা বেশ ভাল꧟ো পারফর্ম করলেও বোলিং ব্যর্থতায় ম্যাচ নিজেদের করে নেয় তারা।

শ্রীলঙ্কার ইনিংসের পুরো সময় চোখে পড়েছে বাংলাদেশি বোলারদের ওয়াইড ও নো বলের ছড়াছড়ি। পেসারদের থেকে ভালো ꦰপ্রত্যাশা থাকলেও তারা আশানুরূপ ফলাফল পেতে ব্যর্থ হচ্ছেন। প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষেও পেসারদের পারফরম্যান্স ছিল শোচনীয়। তবে দ্বিত𓃲ীয় ম্যাচে তাসকিন আহমেদ বোলিং ও ফিল্ডিংয়ে ছিলেন সফল। ম্যাচে ৪ ওভার বল করে সবচেয়ে কম রান দিয়েছেন তিনি, নিয়েছেন দুর্দান্ত দুটি ক্যাচও। তবে মোস্তাফিজুর রহমান ছিলেন ধারাবাহিকভাবে ব্যর্থ।

পেসারদের এমন দৈন্য দশায় সতর্কবার্তা দিলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই আসরের আগে নিউজিল্যান্ডে আরও চারটি ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচগুলোতে 🍌নিজেদেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚর ঝালাই করে নেওয়ার সুযোগ থাকছে।

সাকিব বলেন, “অন্যান্য দেশ পেসারদের কাছ থেকে ১৪-১৫ ওꦇভার প্রত্যাশা করে। আমরা ১০-১২ ওভার প্রত্যাশা করছি। এটার মুখোমুখি পেসারদের হতেই হবে। যারা ডেলিভার করতে পারবে, তারা থাকবে। যারা পারবে না, তারা থাকবে না। হিসেব খুবই সহজ।🧜”