সাকিবের নেতৃত্বে এশিয়া কাপে বাংলাদেশ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ১১:২৯ এএম

গত কয়েকদিনে সাকিব আল হাসানকে নিয়ে অনেক জল ঘোলা হয়েছে বাဣংলাদেশের ক্রিকেটাঙ্গনে। একটি🐲 বেটিং প্রতিষ্ঠানের ক্রিকেট বিষয়ক নিউজ সাইটের সঙ্গে সাকিবের চুক্তিবদ্ধ হওয়ায় খেপেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বশেষ, সাকিবকে আল্টিমেটাম দেওয়া হয়েছির বিসিবি থেকে, বেটউইনারের চুক্তি থেকে না বের হলে দলে জায়গা হবে না সাকিবের।

বিসিবির দাবি মেনে চুক্তি থেকে সরে আসেন সাকিব। এরপরই এশিয়া কাপের জন্য দল ঘোষণা করা হয়। দলের অধিꦐনায়ক হিসেবে ঘোষণা করা হয় সাকিবের নাম। শুধু এশিয়া কাপ নয়, টি-টোয়েন্টি 🦩বিশ্বকাপ পর্যন্ত বিশ্বসেরা এই অল রাউন্ডারের নেতৃত্বে খেলবে বাংলাদেশ।

শনিবার বিকেলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এশিয়া কাপের জন‌্য ১৭ সদস‌্যের দল ঘোষণা করেছেন। যে দꦑলে ফিরেছেন মুশফিকুর রহিম, সাইফ উদ্দিন ও সাব্বির রহমান। প্রথমবার দলে𓂃 সুযোগ পেয়েছেন এবাদত হোসেন।

এশিয়া কাপে বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মোস🦋াদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী, সাইফ উদ্দিন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ।