পরকীয়ায় ভেঙে গেল টট্টির ২০ বছরের সংসার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০৭:০৪ পিএম
ছবি সংগৃহীত

গত ফেব্রুয়ারি থেকেই ইতালিয়ান কিংবদন্তি ফুটবলার ফ্রান্সেসকো টট্টি ও তার স্ত্রী ইলারি ব্লাসির বিচ্ছেদের সুর নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছিল। যদিও এই বিষয়ে তারা বেশ কয়েকবার নিজেদের বিচ্ছেদের সংবাদকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। এবার সব জল্পনা-কল্পনাকে বিদায় জানিয়ে ভেঙে ཧগেল এই জুটির ২০ বছরের সংসার।  

সোমবার (১১ জু🐻লাই) আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দিয়ে আলাদা হয়ে গেলেন টট্টি এবং তার স্ত্রী ইলার⛦ি ব্লাসি।

এর আগে গত ফেব্রুয়ারিতে নোয়েমা বচ্চি নামে ৩৩ বছর বয়সী এক মডেলের সঙ্গে টট্টির পরকীয়ার গুঞ্জন ওঠে। 💃তখন টট্টির সাবেক ক্লাব রোমার ম্যাচে বচ্চিকে গ্যালারিতে দেখা যায়। সেখানে টট্টির কয়েক সারি সামনে বসেছিলেন সেই মডেল। এরপর থেকেই শুরু হয় টট্টির সঙ্গে ব্♍লাসির বিচ্ছেদ নিয়ে জল্পনা।

বিচ্ছেদের খবর জানিয়ে ব্লাসি বলেছেন, ‘‘২০ বছর এবং তিনট🅘ি সুন্দর সন্তানের পর টট্টির সঙ্গে আমার সম্পর্ক চুকে গেছে। এটা ব্যক্তিগত বিষয় এবং আমি এই ব্যাপারে আর কোনো কথা বলব না෴।’’

এর কিছুক্ষণ পরেই এক বিবৃতিতে বিচ🔯্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন টট্টিও। ইতালির বিশ্বকাপজয়ী এই ফুটবলার বলেন, ‘‘সমস্যা সমাধানের অনেক চেষ্টা করেছি, তবে আজ বুঝেছি, পৃথক হয়ে যাওয়াটাই নিয়তি।’’

উল্লেখ্য, মডেল-অভিনেত্রী ইলারি ব্লাসির সঙ্গে ২০০২ সালে প্রেমের সম্পর্কে জড়ান টট্টি। এর তিন বছর পর একসঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন টট্টি ও ব্লাসি জুটি। তাদের সংসারে তিনটি সন𓃲্তান রয়েছে।