ধোনির চেন্নাইয়ের সাথে জাদেজার বিচ্ছেদ?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৭:৩৯ পিএম
ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) 🐠দীর্ঘ ১ﷺ০ বছর ধরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। লিগের সবশেষ আসরে ধোনির হাত থেকে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বও পেয়েছিলেন তিনি। যদিও পরাজয়ের বৃত্ত থেকে দলকে বের করতে না পারায় পরে ধোনিকে নেতৃত্বে ফেরানো হয়।

আইপিএলের প্রথম চার আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার পর চেন্ন🅺াইয়ে যোগ দিয়ে আর দল বদলাননি ৩৩ বছর বয়সী এ অলরাউন্ডার। তবে এবার সেই ঠিকানা বদলানোরই ইঙ্গিত দিলেন অলরাউন্ডার জাদেজা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে চেন্নাইকে নিয়ে করা গত বছরের সব পোস্ট মুছে ফেলেছেন জাদেজা। এমনকি মহেন্দ্র সিং ধোনির জন্মদিনে শুভেচ্ছাও জানাননি তিনি। জাদেজার এমন কাণ্ডের পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তবে কি চেন্নাইয়ের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলছেন তিনি?

যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি জাদেজা। 🐼তাই এ প্রশ্নের সদুত্তর মেলেনি। তবে চেন্নাই সুপার কিংসের এক কর্মকর্তা জাদেজার এসব পোস্ট মুছে দেওয়ার সঙ্গে দলের কোনো সম্পর্ক নে♏ই বলে জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘‘দেখুন, 🍎এটি তার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমরা এ ব্যাপারে কিছু জানি নꦏা। আমাদের পক্ষ থেকে সব ঠিক আছে। কোনো সমস্যা দেখছি না।’’

উল্লেখ্য, আইপিএলের সবশেষ আসরের শুরুতে জাদেজাকেও অধিনায়কত্ব দেওয়া হয়। কিন্তু তার অধীনে আট ম্যাচের ছয়টিতেই༒ হেরে যায় চেন্নাই। ফলে আবার মহেন্দ্র সিং ধোনিকে অধিনায়কত্ব দেওয়া হয়। এই আসরে ১০ ম্যাচ খেলে মাত্র ১১৬ রান ও ৫ উইকেট নিতে পেরেছেন জাদেজা।