নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে আইরিশরা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৩:৪১ পিএম
ছবি সংগৃহীত

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আয়ারল্যান্ডের মাটিতে অবস্থান করছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজের প্রথম ওয়ানডেতে  টস𝓀 জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক টম𝓡 ল্যাথাম।

রোববার (১০ জুলাই) ডাবলিনে খেলাটি শুরু হবে বাংলাদেশ💃 সময় বিকাল ৩ টা ৪৫ মিনিটে।

নিউজিল্যান্ড তাদের একাদশে অ্যাডাম মিলনে এবং মিচ স্যান্টনারকে ছাড়াই মাঠে নামছে।🅺 কারণ বাঁহাতি স্পিনার স্যান্টনার মাত্রই করোনা থেকে সেরে উঠছেন। আর পেসার মিলনে অ্যাঙ্কেলে চোট নিয়ে একাদশের বাইরে আছেন।

অন্যদিকে আয়ারল্যান্ডের সামনে একটি সুযোগ, ঘরের মাঠে কম শক্তির নিউজিল্যান্ড দলের বিরুদ্ধে ভাল ܫক্রিকেট খেলে ন🌌িজেদের সামর্থের জানান দেওয়ার।  ওয়ানডে সিরিজটি ২০২৩ আইসিসি ওয়ানডে বিশ্বকাপ চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত। 

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন💫, উইল ইয়াং, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটকিপার), গ্লেন ফিলিপস, হেনরি নিকোলস, ম্যাট হেনরি, মাই𝓀কেল ব্রেসওয়েল, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও লকি ফার্গুসন।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্ল♛িং, অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, লোরকান টাকার (উইকেটকিপার), মার্ক অ্যাডায়ার, সিমি সিং, কার্টিস ক্যাম্পার, ক্রেইগ ইয়ং, অ্যান্ডি ম্যাকব্রাইন ও জোশুয়া লিটল।