অনুশীলনে যোগ দেননি রোনালদো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৩:১২ পিএম
ছবি সংগৃহীত

আসন্ন নতুন মৌসুমের আগে নিজেদের প্রস্তুত করতে অনুশীলন শুরু করে দিয়েছে ইউরোপের নামি-দামি ক্লাবগুলো। এই তালিকায় যোগ হয়েছে ইংলিশ প্🀅রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও। তাদের নতুন কোচ এরিক টেন হাগের অধীনে অনুশীলন পর্ব শুরু করেছে রেড ডেভিলরা। কিন্তু দলটির তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো অনুশীলনে যোগ দেননি।

সোমবার (৪ জুলাই) ওল্ড ট্র্যাফোর꧋্ডের ট্রেনিং সেন্টারে নতুন কোচ টেন হাগের কাছে ইংল্যান্ডেরౠ বাইরের খেলোয়াড়দের রিপোর্ট করার কথা ছিল। তবে সেখানে সব ফুটবলার উপস্থিত থাকলেও ছিলেন না পর্তুগিজ এই তারকা।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার উদ্দেশ্য🐈েই আসন্ন মৌসুমে ক্লাব ছাড়তে অনুরোধ জানিয়েছেন রোনালদো। তার ঠিক একদিন পরই ম্যানইউর অনুশীলনে উপস্থিত হননি রোনালদো। ফলে দলে না থাকায় গুঞ্জন আরও ঢাল-পা💎লা গজাতে শুরু করেছে।

প্রশ্ন দেখা দেয়, কেন রোনালদো অনুশীলনে যোগ দেননি? কেন তিনি কোচের কাছেও রিপোর্ট করেননি🍷? তাহলে কী সত্যি সত্যি ম্যানইউ ছেড়ে দিচ্ছেন তিনি? ম্যানইউও তাকে ক্লাব ছাড়ার অনুমতি দিয়ে দিয়ে♎ছেন?

এসব প্রশ্নের উত্তর জানাﷺ গেছে অবশেষে। অফিসিয়ালি ম্যানইউ ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েছেন, পারিবারিক কার꧃ণে ম্যানইউর প্রি-সিজন ট্রেনিংয়ে অংশ নিতে পারছেন না তিনি। ক্লাবও তাকে এ বিষয়ে অনুমতি প্রদান করেছে।

মৌসুম শ꧟ুরুর আগে 🌠প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে ম্যানইউ থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর করবে। আগামী শুক্রবার এই দুটি দেশের উদ্দেশ্যে বিমানে উঠবে ম্যানইউর ফুটবলাররা।

এদিকে ম্যানইউ ছাড়ার জন্য রোনালদোর আনুষ্ঠানিক আবেদনে খুব বেশি সাড়া দিচ্ছে না ম্যানইউ। তারা সরাসরি জানিয়েছে, রোনালদো নট ফর সেল। তাদের জন্য আগামী মৌসুমে রোনালদোকে খুব প্রয়োজন। এসব কারণে এই পর্তুগিজ তারকাকে ছাড়তে নারাজ ম্যানইউ কর্মকর্তারা। তবে শেষ পর্যনꦯ্ত রোনালদো ম্যানচেস্টারে থাকেন কিনা সেটাই এখন দেখার বিষয়।